Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ভাইকে গুলি করে বোনকে গণধর্ষণ!

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::ভাইকে গুলি কর বোনকে গণধর্ষণ করে পালিয়েছে চার দুর্বৃত্ত। গা শিউরে উঠার মত এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রামপুরে।
গুলিবিদ্ধ অবস্থায় কোনও মতে স্থানীয়দের সাহায্যে পুলিশকে খবর দেন ওই যুবক। সোমবারের রাতের ওই ঘটনার পর এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি ভারতীয় পুলিশ।

রামপুরের নৈনিতাল রোডে সোমবার রাত সাড়ে ৯টার দিকে বোনকে চিকিৎসক দেখিয়ে বাইকে করে গ্রামে ফিরছিলেন ওই যুবক। পথিমধ্যে ওয়াদা গ্রামের কাছে হঠাৎ বাইকের চাকায় লাঠি আঘাত করে বাইক উল্টে গতিরোধ করা হয়। এসময় ওই যুবক উঠে দাঁড়ানোর আগেই তার বোন নিয়ে টানাটানি শুরু করে তারা। কোনমতে উঠে দাঁড়িয়ে বোনকে ছাড়ানোর চেষ্টা করলে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ওই যুবককে। কিন্তু তাতেও ওই যুবককে প্রতিবাদ করতে থাকলে তাকে গুলি করে দুর্বৃত্তরা।

এরপর পাশের একটি ধানক্ষেতে বছর কুড়ির ওই যুবতীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। এরপর কোনও মতে বোনকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগীতায় পুলিশকে খবর দেয় ওই যুবক।
কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় পুলিশ সুপার বিপিন টাডা জানিয়েছেন, এ ঘটনায় মোট চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আহত যুবক তার স্ত্রীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ চলছিল। এমনকী ওই যুবক ও তার পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। এই গণধর্ষণের সঙ্গে সেই ঘটনার কোনও যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। – ওয়ান ইন্ডিয়া

Exit mobile version