1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভাগ্যের কাছে হেরে গেল কলম্বিয়া, শেষ আটে ইংল্যান্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ভাগ্যের কাছে হেরে গেল কলম্বিয়া, শেষ আটে ইংল্যান্ড

  • Update Time : বুধবার, ৪ জুলাই, ২০১৮
  • ৪৬৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::এর আগে ছয়বারের দেখায় একবারও ইংল্যান্ডকে হারাতে পারেনি কলম্বিয়া। রাশিয়া বিশ্বকাপে সাবেক চ্যাম্পিয়নদের বিপক্ষে শেষ ষোলোর লড়াইয়েও দারুণ প্রতিদ্বন্দ্বিতা দেখায় লাতিন আমেরিকার দেশটি। ম্যাচের নির্ধারিত সময় এবং অতিরিক্ত ৩০ মিনিটেও তাদের হারাতে পারেনি ইংল্যান্ড। অবশ্য টাইব্রেকারে ৪-৩ গোলে হেরে স্বপ্নভঙ্গ হয় কলম্বিয়ার।

এই ম্যাচ জিতে শেষ দল হিসেবে কোয়ার্টার ফাইনালে ওঠে ইংল্যান্ড। এর আগে সুইডেন, বেলজিয়াম, ব্রাজিল, ফ্রান্স, উরুগুয়ে, রাশিয়া ও ক্রোয়েশিয়া শেষ আটে জায়গা করে নেয়।

মস্কোতে অনুষ্ঠিত এই ম্যাচে প্রথমে ইংল্যান্ড এগিয়ে যায় পেনাল্টি থেকে হ্যারি কেনের গোলে। ম্যাচের ৫৭ মিনিটে ইংলিশ স্ট্রাইকারকে কলম্বিয়ার ডিফেন্ডার হ্যারি মাগুইরে ফাউল করলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন। পেনাল্টি থেকে গোল করতে মোটেও ভুল হয়নি তাঁর।

আসরে এটি হ্যারি কেনের ষষ্ঠ গোল। তাই গোল দাতার তালিকায় শীর্ষে আছেন তিনি।

এই এক গোলের ব্যবধানে ইংল্যান্ড যখন জয়ের উল্লাসের অপেক্ষায় ঠিক তখনই সবাইকে অবাক করে দিয়ে খেলার সমতায় ফিরে কলম্বিয়া। ইনজুরি সময়ে কর্নার থেকে পাওয়া বলে দারুণ হেডে গোল করে দলকে খেলায় ফেরান ইয়েরি মিনা।

তাই খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়েও কোনো গোল না হওয়ায় টাইব্রেকারে গিয়ে নিষ্পত্তি হয় শেষ ষোলোর শেষ ম্যাচটি।

অবশ্য ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারতো ইংল্যান্ড, ১৬ মিনিটে কিয়েরান ট্রিপায়ারের ক্রসে হ্যারি কেনের হেড, লক্ষ্যভ্রষ্ট হয়। গোলরক্ষকের একেবারেই সামনে বল পেয়েও হ্যারি কেন গোল করতে পারেননি, অবশ্য তাঁর হেড খুব একটা জুতসই হয়নি।

ম্যাচে হেরে গেলেও কলম্বিয়া দারুণ লড়াই করছে। ফেভারিট ইংল্যান্ডের সঙ্গে সামান তালে লড়েছে। শেষ দিকে বেশ কয়েকটি সুযোগও তৈরি করেছিল তারা। কিন্তু ইংলিশদের রক্ষণের দেয়াল ভাঙতে পারেনি তারা। তা না হলে জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com