Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মধ্যনগরে দপ্তরী শফিকই আক্রমণকারী

ধর্মপাশা প্রতিনিধি::
মধ্যনগরের জনপ্রিয় শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারকে বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী শফিক মিয়াই আক্রমণ করেছে বলে পুলিশ নানা ভাবে নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন মধ্যনগর থানার ওসি সেলিম নেওয়াজ।
ওসি সেলিম নেওয়াজ জানান, ঘটনার দিন ৩১ মার্চ রোববার শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদারের পিছু পিছু নৈশ প্রহরী শফিক মধ্যনগর বাজারের পাশের খেওয়া নৌকা পাড় হয়েছে এমন তথ্য পুলিশ নিশ্চিত হয়েছে। এছাড়া ওই দিন রাত ৮ থেকে সাড়ে ৮ টায় যে সময়ে সম্পদপুর গ্রামের পথে শিক্ষক রমেন্দ্র চন্দ্র তালুকদার হামলার শিকার হয়েছেন ওই সময়ে মোবাইল ট্র্যাকিং করে শফিক মিয়াকে ওখানেই পাওয়া গেছে।
এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রমেন্দ্র চন্দ্র তালুকদারও সোমবার এই মামলার তদন্তকারী সাবইন্সপেক্টর সোহেল আহমদকে বলেছেন,‘নৈশ প্রহরী শফিকই তাকে আক্রমণ করেছে। ওসি সেলিম নেওয়াজ জানান, নৈশ প্রহরী শফিককে গত শনিবার রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের সময় রমেন্দ্র চন্দ্র তালুকদারকে আক্রমণের কথা স্বীকার না করলেও, সে যে ওই শিক্ষকের ওপর ক্ষুব্ধ এটি বলেছে সে। এছাড়া ঘটনার পর সে (শফিক) তার বাড়ীতে গিয়ে খাওয়া দাওয়া করতে পারেনি। তার শরীর থেকে কেবল ঘাম ঝরেছে। রাতে বাড়ীতে না থেকে তার বন্ধু একই গ্রামের লিটন মিয়ার বাড়ীতে গিয়ে অস্থিরতা দেখিয়েছে সে। এসব আচরণে তাকেই অপরাধী মনে করছে পুলিশ।
সেলিম নেওয়াজ বললেন,‘নৈশ প্রহরী শফিককে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ, স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলা, ওই দিনের মোবাইল ট্র্যাকিংয়ে তার অবস্থান এবং সোমবার শিক্ষক রমেন্দ চন্দ্র্র তালুকদারের সঙ্গে কথা বলে পুলিশ নিশ্চিত হয়েছে শফিকই এই ন্যাক্কারজনক ঘটনাকারী।’

Exit mobile version