Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মাদক বিরোধী অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

জগন্নাথপুর২৪ ডেস্ক:চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন রেলওয়ে ক্যান্টিন গেইট এলাকায় একটি মাদকবাহী প্রাইভেটকার আরোহী মাদক ব্যবসায়ীদের সাথে র‌্যাব-৭ এর ‘বন্দুকযুদ্ধে’ ৩ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে জাকির হোসেন ও ডালিম শেখ নামে দু’জনের পরিচয় পাওয়া গেলেও একজনের পরিচয় পাওয়া যায়নি।

এ সময় দুটি অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। এছাড়া প্রাইভেটকারটিও জব্দ করা হয়। আজ বৃহস্পতিবার ভোর রাতে নগরীর খুলশী থানাধীন রেলওয়ে ক্যান্টিনগেট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ওই তিনজন প্রাইভেটকারে যাচ্ছিলেন। র‌্যাবের টহলরত সদস্যরা তাদের থামার সংকেত দেন। কিন্তু তারা গাড়ি না থামিয়ে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে তিনজনের লাশ পাওয়া যায়।
তিনি আরও জানান, প্রাইভেট কারটিতে তল্লাশি করে দুটি পিস্তল, গুলি ও ১২০ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ ছাড়া প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। নিহত তিন ব্যক্তির লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Exit mobile version