Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মা দিবসে সিলেটে এক মা খুন

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় নিজ বাসায় পার্কভিউ মেডিকেল কলেজের প্রভাষক ডা. প্রিয়াংকা তালুকদার শান্তা’র (২৯) ঝুলন্ত মরদেহ রোববার সকালে উদ্ধার করা হয়েছে। প্রিয়াংকার ৩ বছরের পুত্র সন্তানের নাম কাব্য তালুকদার। কাব্য মা দিবসেই মাতৃহারা হলো। প্রিয়াংকার বাবা সুনামগঞ্জ শহরের পশ্চিম নতুনপাড়ার বাসিন্দা ঋষিকেশ তালুকদার দাবি করেছেন, তাঁর মেয়েকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় প্রিয়াংকার বাবা ঋষিকেশ তালুকদার বাদী হয়ে সিলেটের জালালাবাদ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ স্বামী দিবাকর দেব, শ্বশুর সুভাস দেব ও শ্বাশুরি রতœা দাসকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চেয়েছে। আদালত এদের জেল হাজতে প্রেরণ করেছেন। রাত ৮ টায় প্রিয়াংকার মরদেহ শেষ কৃত্যের জন্য সুনামগঞ্জ শহরের ধোপাখালী শ্মশানঘাটে নিয়ে যাওয়া হয়।
রোববার সন্ধ্যায় প্রিয়াংকার মরদেহ তাঁর বাবার বাসভবন নতুনপাড়ায় পৌঁছালে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। প্রিয়াংকার মাসহ স্বজনদের কান্নায় ভারী হয়ে ওঠে পুরো মহল্লা।
প্রিয়াংকার ছেলে কাব্য এখনো বুঝতেই পারেনি, তার মা নেই। সে মাতৃহারা হয়েছে। কাব্য বলছে মা ঘুমিয়েছেন। একটু পরেই ওঠে যাবেন।
ঋষিকেশ তালুকদার এ প্রতিবেদককে বলেন,‘৫ বছর আগে সিলেটের পাঠানটুলার সুভাস দেব ও রতœা দাস’এর ছেলে প্রকৌশলী দিবাকর দেব কল্লোল’এর সঙ্গে বিয়ে হয় প্রিয়াংকার। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে (স্বামী, শ্বাশুরি ও ননদের) বনিবনা হচ্ছিল না প্রিয়াংকার। ঝগড়াঝাটি লেগেই থাকতো। রোববার সকালে আমাকে জানানো হয় আমার মেয়ে আত্মহত্যা করেছে। এটি বিশ্বাস করিনি আমি। আমি নিশ্চিত আমার মেয়েকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। এজন্যই জালালাবাদ থানায় মেয়ের শ্বশুর সুভাস দেব, শ্বাশুরি রতœা দাস ও জামাই দিবাকরকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছি।’
ঋষিকেশ তালুদারের গ্রামের বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জের গঙ্গাধরপুর গ্রামে। তাঁর অন্য ছেলে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পলাশ তালুকদার দ্বীপ। রাত পৌঁনে ৮ টায় দ্বীপ ঢাকা থেকে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই প্রিয়াংকার মরদেহ শহরের ষোলঘর শ্মশানঘাটে শেষ কৃত্যের জন্য নিয়ে যাওয়া হয়।
জালালাবাদ থানার ওসি হারুনুর রশিদ বলেন, প্রিয়াংকার মরদেহ’এর ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে সমঝে দেওয়া হয়েছে। তার শ্বশুর, শ্বাশুরি ও জামাইকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

সৌজন‌্যে সুনামগঞ্জের খবর

Exit mobile version