Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মুকুট কে টেক্কা দিলেন ইমন, তারপরও লড়বেন মুকুট

স্টাফ রিপোর্টার::আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ও জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন আওয়ামী লীগের সমর্থন পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল হুদা মুকুট সমর্থন না পেলেও তিনি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন বলে জানা গেছে। দীর্ঘদিন ধরেই জেলা আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল হুদা মুকুট প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন। গত ৫ নভেম্বর সুনামগঞ্জ শহীদ আবুল হোসেন মিলনায়তনে সুনামগঞ্জ পৌরসভা আয়োজিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠানে নূরুল হুদা মুকুট মুকুটকে সমর্থন দানের জন্য আহ্বান জানান পৌর মেয়র আয়ূব বখত জগলুল।
নূরুল হুদা মুকুটের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে দীর্ঘদিন ধরে মাঠে নামা নূরুল হুদা মুকুট শেষ পর্যন্ত চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না।
দলীয় সমর্থন না পাওয়ার পরও নূরুল হুদা মুকুটের সমর্থক ও অনুসারীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পক্ষে প্রচারণা শুরু করেছেন। এদিকে দলীয় সমর্থনে মুকুটকে টেক্কা দিয়ে ইমন জয়ী হলেও বিনাযুদ্ধে ইমনকে জয়ী হতে দিবেন না বলে ঘোষনা দিয়ে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন নুরুল হুদা মুকুট। এখন দেখার বিষয় ভোটযুদ্ধে জনপ্র্রতিনিধিরা ইমন না মুকুটকে পছন্দ করেন।

Exit mobile version