Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মৃতদেহকে ৭০ কি.মি. টেনেহিঁচড়ে নিয়ে গেল বাস!

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ::ধাক্কা মারার পর এক ব্যক্তির মৃতদেহকে ৭০ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে গেল বাস! বাসের নিচে আটকে ছিল দেহটি, অথচ চালক নাকি টেরই পাননি। পুলিশের কাছে তেমনটাই দাবি করেছেন তিনি। শনিবার রাতে এ ঘটনা ঘটেছে ভারতের কর্নাটকে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বাসটি চালাচ্ছিলেন কর্নাটক পরিবহন সংস্থার মহিউদ্দিন নামের এক চালক। তামিলনাড়ুর কুন্নুর থেকে মহীশূর-মান্ড্য হয়ে চানাপাটনার রাস্তা ধরে বেঙ্গালুরুর শান্তিনগর বাস ডিপোতে ফিরছিলেন তিনি।

শনিবার রাত ৩টার দিকে ডিপোতে বাসটি পার্ক করে ঘুমাতে যান চালক। রোববার সকাল ৮টায় বাসটিকে যখন ধোয়ার জন্য নিয়ে যাওয়া হয়, তখনই বাসের নিচে আটকে থাকা দেহটি নজরে আসে এক কর্মীর। চমকে ওঠেন তিনি। সঙ্গে সঙ্গে অন্য কর্মীদের ডেকে বিষয়টি জানান। খবর দেওয়া হয় পুলিশে। কিন্তু সবার মধ্যে একটা প্রশ্নই ঘুরপাক খেতে থাকে এমনটা কী করে সম্ভব হলো?
পরিবহন সংস্থার এক শীর্ষ কর্মকর্তা জানান, এ রকম ঘটনা আগে কখনও দেখেননি তিনি। দুর্ঘটনায় কোনো দেহকে ২০০-৩০০ মিটার পর্যন্ত টেনে নিয়ে যাওয়ার ঘটনার কথা শোনা গিয়েছে, কিন্তু তাই বলে ৭০ কিলোমিটার!

এ ঘটনা প্রকাশ্যে আসতে মহিউদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। তবে পুলিশের কাছে তিনি দাবি করেছেন, এমন ঘটনা যে ঘটেছে সেটা টেরই পাননি। বাস যখন চানাপাটনার কাছে পৌঁছায়, সে সময় বাসের গায়ে জোরে কিছু একটা আঘাত লাগার শব্দ পেয়েছিলেন তিনি। ভেবেছিলেন, কোনও পাথরে ধাক্কা লেগেছে। বাসের রিয়ার-ভিউ মিরর দিয়ে বিষয়টি দেখার চেষ্টা করেছিলেন। কিন্তু কিছু দেখতে পাননি। তাই আর বাস থামাননি। সোজা ডিপোতে এসেই বাসটি পার্ক করেন।

Exit mobile version