1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মৃত মানুষের সঙ্গে কথা বলতে পারে ৪ বছরের শিশু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

মৃত মানুষের সঙ্গে কথা বলতে পারে ৪ বছরের শিশু

  • Update Time : শুক্রবার, ২২ জুন, ২০১৮
  • ২৬৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::ইংল্যান্ডের বাসিন্দা মেগান ব্যাট্টি নামে এক নারী গত কয়েকদিন আগে অদ্ভুত এক দাবি করেছেন।

তিনি জানান, তার চার বছরের ছেলে চার্লি মৃত ব্যক্তিদের সঙ্গে কথা বলতে পারে। পাশাপাশি পুনর্জন্ম নিয়েও দিব্যি বলে দিতে পারে ছোট এই খুদে।
মেগান জানান, কয়েক দিন আগে চার্লির স্কুল থেকে একটি ফোন আসে। ফোনে চার্লির শিক্ষক জানতে চান, চার্লির বাবার কী হয়েছে। প্রশ্নে হতচকিত হয়ে মেগান জানান তিনি সুস্থই রয়েছেন।
কিন্তু শিক্ষক জানান, চার্লি স্কুলে বলছে যে, তার বাবা পানিতে ডুবে মারা গিয়েছেন। চার্লি মাঝেমধ্যেই বলে থাকে তার বাবা আগের জন্মে পানিতে ডুবে মারা গিয়েছেন।

ওই প্রতিবেদন অনুযায়ী, মেগান বিশ্বাস করেন, তার ছেলের অলৌকিক এক শক্তি রয়েছে। যার মাধ্যমে মৃত ব্যক্তিদের সংস্পর্শে আসতে পারে চার্লি। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই ভয় পেয়ে যায় মেগান।
এই বিষয়টি খতিয়ে দেখছেন প্যারানর্মাল বিশেষজ্ঞ জুলি ককর‌্যাফ্ট। ৪ বছরের ছোট বাচ্চা এত কিছু করছে ব্যাপারটি সত্যিই অদ্ভুত বলে জানান জুলি।
সুত্র যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com