Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মোটরসাইকেলে ছাগল চুরি, গ্রেফতার ২

জগন্নাথপুর২৪ ডেস্ক::
নীলফামারীর ডোমারে অভিনব কায়দায় মোটর সাইকেলে ছাগল চুরির ঘটনায় হাতেনাতে দুই যুবককে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। এ ঘটনায় বুধবার রাতে ডোমার থানায় মামলা দায়ের করা হয়েছে।
এ ঘটনাটি এলাকায় চাঞ্চ্যেলের সৃষ্টি করেছে ।
থানা সূত্রে জানা গেছে, বুধবার বিকালে দুই যুবক মোটর সাইকেল যোগে দেবীগঞ্জ উপজেলার দোহলা খাগড়াবাড়ী এলাকায় মতিয়ার রহমানের ছেলে রইছুলের একটি কালো রং এর ছাগল মাঠে বাঁধা ছিল। এ সময় চন্দন (২৬) ও রাশেদ ২১) নামে দুই যুবক লাল রং এর পালসার ১৫০ সিসি নম্বর বিহীন একটি মোটরসাইকেলে ছাগলটি তুলে নিয়ে পালানোর সময় তাদের ধাওয়া করে মিরজাগঞ্জ হাটে তাদের আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই উপজেলার বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ এর ছোট ভাই মনজুর আহমেদ ডন কৌশলে তার মোটরসাইকেলটি নিয়ে সটকে পড়ে। পুলিশ ঘটনাস্থল থেকেই ছাগলসহ উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী কাকতলী গ্রামের ধনো রায়ের ছেলে চন্দন রায় (২৬) একই এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে মোঃ রাশেদ (২১) কে আটক করে। এ বিষয়ে ছাগলের মুল মালিক রইছুল ইসলাম বাদী হয়ে আটক দুই যুবকসহ সহযোগী হিসাবে এলাকার মৃত শওকত আলীর ছেলে ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ ছোট ভাই মনজুর আহমেদ ডন (৪৫)কে আসামি করে ৩৭৯/৪১১/৩৪ ধারায়, পেনাল কোর্ড মামলা নং-১৪, তারিখ-২৩/০১/১৯ দায়ের করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোকছেদ আলী বলেন, ছাগল চুরির সময় ব্যবহৃত মোটরসাইকেলটি আমরা উদ্ধার করেছি। তবে এর আগেও তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ ছিল, প্রমাণের অভাবে তাদের ধরা সম্ভব হয়নি। মামলাটি এসআই গোলাম মোস্তফাকে দায়িত্ব দেয়া হয়েছে।

Exit mobile version