Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

মোহন রায় গাইলেন দেওয়ান গিয়াস চৌধুরীর লিখা গান

সুনামগঞ্জ প্রতিনিধি:
২০০৮ চ্যানেল আই সেরা শিল্পী মোহন রায় গাইলেন সুনামগঞ্জের নাট্যকার নাট্যভিনেতা দেওয়ান গিয়াস চৌধুরী’র লিখা গান। রাত-চাঁদের গল্প নিয়ে লিখা গানটি চাঁদ রাতে রিলিজ হওয়ার কথা রয়েছে। দেশের জনপ্রিয় এনটিভি অনলাইন পোর্টাল ইউটিউভ চ্যানেল ও ভেরিফাইড ফেইসবুক পেইজ থেকে রিলিজ হবে।
দেওয়ান গিয়াস চৌধুরীর লিখা গানটি গেয়েছেন করেছেন চ্যানেল আই ২০০৮’র উদীয়মান তরুণ শিল্পী মোহন রায়। আর গানটির সুর করেছেন অনুপম প্রতীক। গানটির মিউজিক করেছেন সুমন কল্যান। গানের ভিডিওতে মডেল ছিলেন জয়ন্ত পাল জয় ও দীপান্বিতা দে হিয়া। গানের ভিডিও নির্দেশানা ও সম্পাদনা করেছেন রাজন। ক্যামেরায় ছিলেন মো. রফিক। ভিডিও সম্পাদনা করেছেন মো জাকির।

গানটির ব্যাপারে দেওয়ান গিয়াস চৌধুরী বলেন, যদিও আমি নাটক নিয়ে কাজ করি গান কবিতা লিখতাম না কিন্তু গত দেড় বছর আগে লিখা গানটি করোনা পরিস্থিতি শুরুর আগে রেকডিং করা ও ভিডিও ধারণ করা হয়। কথা ছিল আবার ব কিছু স্বভাবিক হয়ে গেলে রিলিজ করবো কিন্তু পরিস্থিতি স্বভাবিক কবে হবে কেউ জানে না। তাই এই পরিস্থিতির মধ্যেই বের করেছি আমরা। গানটি বন্ধু মোহন রায় চমৎকার ভাবে গেয়েছে। আর সুর করেছে তরুণ সুরকার অনুপম প্রতীক। আর আমাদের আবেগের সাথে গানটির মিউজিক কম্পোজ করেছেন সুমন কল্যান দা। আশা করি গানটি অনেকের ভালো লাগবে। যারা রাত, চাঁদ আর একা থাকতে ভালোবাসেন গানটি তাদের জন্য।
গানের শিল্পী মোহন রায় বলেন, বন্ধু দেওয়ান গিয়াস চৌধুরী’র খুব আবেগের এই গানটি তাই আমি চেষ্টা করেছি ভালো করে গাইতে। যদিও আমি বেছে বেছে গান করি। কিস্তু এই গানটি একটু অন্যরকম, গানের কথা ও সুর খুবই চমৎকার। আশা করি শুনলে যে কারোই ভালো লাগবে।
গানের সুরকার অনুপম প্রতীক বলেন এই গানটি নিয়ে আমি আর গিয়াস ভাই দীর্ঘ দিন কাজ করেছি। প্রায় ৫মাস ধরে। আমি এর আগেও সুর কিছু গানের সুর করেছি। এই গানটা সেরা। আশা করি সবাই ভালো লাগবে।

Exit mobile version