1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যাত্রীর লাগেজ কেটে চুরি :৬ বিমান কর্মী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

যাত্রীর লাগেজ কেটে চুরি :৬ বিমান কর্মী গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০১৭
  • ২৭৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বিমান যাত্রীর লাগেজ কেটে চুরির অভিযোগে বাংলাদেশ বিমানের ছয় কর্মীকে গ্রেপ্তার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার দুপুরে তাদের বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-শামীম হাওলাদার, আজাদ, লাভলু, মনির হোসেন, নজরুল ইসলাম, আমিরুল। তারা বিমানবন্দরে ক্যাজুয়াল কর্মী (ট্রাফিক হেলপার) হিসেবে কর্মরত।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফরহাদ হোসেন জানান, তাদের এয়ারপোর্ট আর্মড পুলিশের এক এসআই বাদী হয়ে মামলা করেছেন। শনিবার রিমান্ডের আবেদন করে তাদের আদালতে পাঠানো হবে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার রাতে মালয়েশিয়া থেকে একটি ফ্লাইট অবতরণ করে। বিমানের কার্গো হোল্ডিং থেকে যাত্রীদের লাগেজ খালাসের কাজ করছিলেন বিমানের ট্রাফিক হেল্পাররা। এ সময় এক যাত্রীর লাগেজ কেটে মালয়েশিয় মুদ্রা ও বাংলাদেশি টাকা নিয়ে নেয় তারা। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৯০০ মালয়েশিয়ান রিংগিত ও ১০ হাজার টাকার উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আজম মিয়া জানান, বৃহস্পতিবার রাতে ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে আজ দুপুরে থানায় সোপর্দ করে। আজকে তাদের আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com