1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তারাজ্য উদীচী শিল্পী গোষ্টির সভাপতি জগন্নাথপুরের হারুনুর রশিদের মাতৃবিয়োগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

যুক্তারাজ্য উদীচী শিল্পী গোষ্টির সভাপতি জগন্নাথপুরের হারুনুর রশিদের মাতৃবিয়োগ

  • Update Time : বুধবার, ১১ জুলাই, ২০১৮
  • ৫৪৭ Time View

যুক্তরাজ্যে শাখা উদীচী শিল্পী গোষ্ঠী’র সভাপতি ও বিশিষ্ট কমিনিটি নেতা .জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের হাছান ফাতেমাপুর গ্রামের মোঃ হারুনুর রশিদের মাতা (৯০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার তিনি লন্ডনের একটি হাসপাতালে মারা যান। করেন। আজ বুধবার লন্ডনের সময় বাদ জোহর ব্রিকলেন জামে মসজিদে জানাজার নামাজ সম্পন্ন হবে। তিনি দীর্ঘদিন ধরে বাধ্যকজনিত রোগে ভোগছিলেন।
দেশে অবস্থানরত মরহুমার ভাইপো জগন্নাথপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক লিতু খান মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com