1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রক্ত দিয়ে বাঁচাব প্রাণ, দৃঢ় মোদের এই শ্লোগান এই প্রত্যয়ে গঠিত রক্তিম অভিযাত্রা ইউনাইটেড ব্লার্ড গ্রুপের সভা অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

রক্ত দিয়ে বাঁচাব প্রাণ, দৃঢ় মোদের এই শ্লোগান এই প্রত্যয়ে গঠিত রক্তিম অভিযাত্রা ইউনাইটেড ব্লার্ড গ্রুপের সভা অনুষ্ঠিত

  • Update Time : শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬
  • ১৮৭ Time View

সৈয়দ মোস্তাক:: মুমূর্ষু রোগীদের দ্রুত রক্ত সংগ্রহ করে দেয়ার অভিপ্রায়ে মানবিক চেতনায় উজ্জীবিত এক ঝাঁক তারুন্যের রক্তিম অভিযাত্রা “ইউনাইটেড ব্লাড গ্রুপ,সিলেট।” ২১সেপ্টেম্বর ২০১৬ ইং থেকে আনুষ্ঠানিক অাত্মপ্রকাশ করেছে রক্তদানকারী এই সংগঠনটি ।
“ইউনাইটেড ব্লাড গ্রুপ” এর কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে ০৫ অক্টোবর সন্ধ্যায় সিলেটের গ্রীনহিল রেষ্টুরেন্টে এক সাধারণ সভা আয়োজন করা হয় ।
উক্ত সভায় সর্ব সম্মতিক্রমে রায়হান আহমদ সুমন এর প্রস্তাবনায় ১১জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় । সভাপতি সৈয়দ সাকাল অাবেদীন, সহ-সভাপতি সৈয়দ মিলন, সাধারণ সম্পাদক মো: কামাল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজাদ কোরেশী, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহির, অর্থ সম্পাদক সৈয়দ সাইদুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক সৈয়দ সাইফুল হোসেন, প্রচার সম্পাদক সৈয়দ সাইকোপ্যাথ তাহসিন, সহ-প্রচার সম্পাদক জিহাদ আহমদ এবং আইন সম্পাদক হাবিবুর রহমান ।
এছাড়াও সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ জে শাফি, জাবের আহমদ, সৈয়দ মিজান, জাহিদ রহমান, হাসান আহমদ সুমন, এম কাওসার আলম, সাংবাদিক আ: কাহার, সৈয়দ সালেহ আহমদ, সৈয়দ নাইম আহমদ, আবু তাহের, সৈয়দ ফাহিম, সৈয়দ সাব্বির, রায়হান আহমদ সুমন, সৈয়দ ফাহিম আব্দুল্লাহ, সৈয়দ আমিনুল হক, সৈয়দ রিবান, ময়নুল ইসলাম, সৈয়দ সুজাত আহমদ, ময়না মিয়া, পাভেল হোসাইন সহ আরো অনেকে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com