Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

রাজনৈতিক পরিস্থিতি সহিংসতার পথে গেলে দায় সরকারের : ড.কামাল

জগন্নাথপুর২৪ ডেস্ক::

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, রাজনৈতিক পরিস্থিতি সহিংসতার পথে গেলে দায় সরকারের। আমরা চেয়েছি শান্তিপূর্ণ উপায়ে দাবি আদায় করতে। এরপর যা হবে তার দায়-দায়িত্ব সরকারের।

আজ বুধবার বিকেল ৪টায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সঙ্গে সংলাপের পর রাজধানীর বেইলি রোডে নিজের বাসভবনে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন ড. কামাল।

ডঃ কামাল হোসেন বলেন, আমরা শান্তিপূর্ণভাবে সমাধান চাই তা না হলে এর দায়ভার সরকারকেই নিতে হবে। ইতিমধ্যে সারা দেশে হাজার হাজার রাজনৈতিক নেতাকর্মীদের বিরুদ্ধে যে সব মিথ্যা ও গাইড মামলা দায়ের করা হয়েছে যে সব মিথ্যা ও গাইড মামলা দায়ের করা হয়েছে সেগুলো প্রত্যাহার এবং ভবিষ্যতে আর কোন গায়েবী মামলা হয়রানিমূলক মামলা দায়ের হবে না এবং জাতীয় পণ্ঠের নেতাকর্মীদের আর গ্রেপ্তার করা হবে না বলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংলাপে আশ্বাস দিয়েছেন

এদিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন আগামীকাল রাজশাহী অভিমুখে লংমার্চ অব্যাহত থাকবে এবং আন্দোলন-সংগ্রামে দাবি আদায় করা হবে সংলাপ টা আমাদের আন্দোলনেরই অংশ আন্দোলনে আছি আন্দোলনের মাধ্যমে দাবি আদায় হবে বৈঠকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আলোচনা হয়েছে তবে কোনো সমাধান আসেনি।

Exit mobile version