Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

রোনালদোর গোলে আল নাসরের জয়

জগন্নাথপুর২৪ ডেস্ক::
রেকর্ড পারিশ্রমিকের বিনিময়ে আল নাসর এফসিতে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে অ্যারাবিয়ান ক্লাবটির হয়ে নিজের প্রথম দুই ম্যাচে ছন্দ দেখাতে পারেননি পর্তুগিজ সুপারস্টার। সিআরসেভেনের নিষ্প্রভতায় সৌদি সুপারকাপ থেকে বাদ পড়ে আল নাসর। এবার দলের ক্রান্তিকালে জ্বলে উঠলেন পাঁচ ব্যালন ডি’অরের মালিক। পেনাল্টি থেকে গোল করে নিশ্চিত হার এড়ালেন রোনালদো। শুক্রবার প্রিন্স আব্দুল্লাহ বিন জালাওয়ি স্পোর্টস সিটি স্টেডিয়ামে সৌদি প্রো লীগের ম্যাচে আল ফাতেহ’র সঙ্গে ২-২ গোলে ড্র করে আল নাসর।
প্রতিপক্ষের মাঠে এদিন শুরুটা ভালো হয়নি আল নাসর এফসির। ম্যাচের ১২তম মিনিটেই গোল হজম করে রোনালদোরা। ডি-বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক ভলিতে আল ফাতেহকে এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্টিয়ান টেলো। ২৩তম মিনিটে দুর্দান্ত গোলে সমতা টেনেছিলেন রোনালদো। তবে অফসাইডের খড়গে বাতিল হয় সেই গোল।
৪২তম মিনিটে ব্রাজিলিয়ান তারকা তালিস্কার গোলে সমতা টানে নাসর। বিরতির পর ফের এগিয়ে যায় আল ফাতেহ। ৫৮তম মিনিটে গোলটি করেন আলজেরিয়ান ফরোয়ার্ড সোফিয়ান বেন্দেবকার। ম্যাচের ফল যখন প্রায় নিশ্চিত তখন পেনাল্টি পায় আল নাসর। আর সফল স্পটকিকে দলকে নিশ্চিত হার থেকে রক্ষা করেন রোনালদো। সৌদি প্রো লীগে নিজের প্রথম গোল পেয়ে উচ্ছ্বসিত পর্তুগাল অধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘সৌদি লীগে নিজের প্রথম গোল করতে পেরে আনন্দিত। কঠিন ম্যাচে গুরুত্বপূর্ণ এ ড্র পেতে পুরো দলের দারুণ প্রচেষ্টা ছিল।’
ম্যাচ শেষে আল নাসর কোচ রুডি গার্সিয়া বলেন, ‘ফুটবলে কিছু বিষয় আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন, আর কিছু পারবেন না। আমরা দুটি গোল হজম করেছি এবং সেটা ছিল আমাদের নিজেদের ভুলে। তবে আমাদের দুর্ভাগ্য যে দুটি শট পোস্টে লেগেছে। ক্রিস্টিয়ানো (রোনালদো) তার প্রথম গোল পেয়েছে এবং আমরাও দুটি গোল করেছি।’
এই ড্রয়ে প্রো লীগ টেবিলে শীর্ষস্থান ধরে রাখলো আল নাসর এফসি। ১৫ ম্যাচে ১০ জয় ও ১ হারে ৩৪ পয়েন্ট দলটির। ১৬ ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে আল শাবাব। গোল ব্যবধানে এগিয়ে আল নাসর। ২২ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে আল ফাতেহ।

Exit mobile version