1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভুল স্বীকার করায় নিস্পত্তি হলো বিরোধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম:

রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভুল স্বীকার করায় নিস্পত্তি হলো বিরোধ

  • Update Time : শনিবার, ২৯ জুন, ২০১৯
  • ৭০৫ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন স্থগিত করাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের নিস্পত্তি হয়েছে।
গতকাল শুক্রবার বিকেলে রৌয়াইল বাজারে সর্বস্তরের গ্রামবাসীর এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.আব্দুল কুদ্দুছ। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক সভাপতি হাজী দিলসুন্দর মিয়া, হাফিজুর রহমান, ফজলুল হক,আব্দুস সালাম, নজমুল হক, কুরেশ মিয়া, মঞ্জুর আহমদ আজাদ, শাহজাহান সিরাজী, সাদিকুর রহমান, বাচ্চু মিয়া,আলফু মিয়া, মিজানুর রহমান, শাখাওয়াত হোসেন আজাদ, মুক্তাদির আহমদ মুক্তা, দেবাংশু দাস মিটু, নাজমুল হক, রুনু আহমদ, আব্দুল আহাদ, মাহবুব হোসেন মিটু,আব্দুল ওয়াহাব লকুছ প্রমুখ। সভায় রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন ফকির উপস্থিত হয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ভোটার তালিকা প্রণয়নে নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন। তিনি দ্রুততম সময়ের মধ্যে নির্বাচন আয়োজনের প্রতিশ্রুতি ব্যক্ত করে উপস্থিত সকলকে অতীতের যাবতীয় ভুল-ক্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে বিদ্যালয় পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। উপস্থিত গ্রামবাসী বিদ্যালয়ের অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে সকল অব্যবস্থাপনা দূর করার আহবান জানান।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য নাজমুল হক

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বলেন, আমাদের গ্রামের সিলেটে বসবাসরত বিশিষ্ট ব্যক্তিদের আহবানে সর্বস্তরের গ্রামবাসীর সভা অনুষ্ঠিত হয়। সভায় নিজ আগ্রহে প্রধান শিক্ষক উপস্থিত হয়ে তার ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন। পরবর্তীতে গ্রামবাসী দ্রুত নির্বাচনের ব্যবস্থা গ্রহণের আহবান জানালে তিনি তরিৎ ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দেন।
এ বিষয়ে জানতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম উদ্দিন ফকিরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ চেষ্ঠা করেও তাঁকে পাওয়া যায়।
প্রসঙ্গত, গত ১৩ জুন রৌয়াইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচনের ভোটার তালিকায় ক্রুটি রয়েছে দাবী করে একজন ভোটারের সাক্ষর জাল করে নামে জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচন প্রিজাইডিং অফিসার মোখলেজুর রহমানের নিকট নির্বাচন স্থগিত করার জন্য অভিযোগ দেওয়া হলেও নির্বাচন স্থগিত হয়ে যায়। এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক জড়িত থাকার অভিযোগ তোলে আন্দোলনে নামেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও স্থানীয়রা। তারা মানববন্ধবসহ বিভিন্ন কর্মসুচি পালন করে আসছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com