Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

লন্ডনের গ্রেনফেল টাওয়ারে নিহত মৌলভীবাজারের তিন জনের জানাজা রবিবার

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: লন্ডনের গ্রেনফেল টাওয়ারের অগ্নিকান্ডে নিহত হাজী কমরু মিয়া এবং তার দুই ছেলে মোহাম্মদ আব্দুল হামিদ ও মোহাম্মদ আব্দুল হানিফের নামাজে জানাজা আগামী রবিবার বাদ জোহর ইস্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাদের মরদেহ ইস্ট লন্ডনের গার্ডেন অব পিসে দাফন করা হবে বলে জানানো হয়েছে। জানাজা নামাজে উপস্থিত থেকে পরিবারের সবার জন্যে দোয়া কামনা করেছেন অগ্নিকান্ড থেকে বেঁচে যাওয়া মরহুমের অপর ছেলে মোহাম্মদ আব্দুল হাকিম। তার বরাত দিয়ে সামাজিক মাধ্যমে এই তথ্য জানিয়েছেন সাংবাদিক ও সিনিয়র কমিউনিটি এক্টিভিস্ট কে এম আবু তাহের চৌধুরী।

উল্লেখ্য, গত ১৪ জুন প্রথম প্রহরে লন্ডনের কেনসিংটন এন্ড চেলসি বারায় অবস্থিত ২৪ তলা ভবন গ্রেনফেল টাওয়ারের ভয়াবহ অগ্নিকান্ডে হাজী কমরু মিয়ার স্ত্রী রাবিয়া বেগম এবং তাদের একমাত্র মেয়ে হুসনা বেগমসহ পরিবারের ৫ সদস্য একসঙ্গে আগুনে পুড়ে মারা যান। মরদেহ সনাক্তের পর গত ২ জুলাই মা-মেয়েকে দাফন করা হয়।

হাজী কমরু মিয়ার গ্রামের বাড়ি মৌলভীবাজারের বরকাপন ইউনিয়নের কাইশাউরা গ্রামে। ইস্ট লন্ডন মসজিদে হাজী কমরু মিয়া এবং তার দুই ছেলের নামাজে জানাজায় শরীক হতে কমিউনিটির সবার প্রতি আহ্বান জানানো হয়েছে।

Exit mobile version