Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

লন্ডনে এক বাংলাদেশী দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: যুক্তরাজ্যের ইস্ট লন্ডনে এক বাংলাদেশী দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত মোহাম্মদ আছকার আলী গ্রামের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার নারাপিং রাজাপুরে। আহতের মামা আওয়ামী লীগ নেতা ও লন্ডন প্রবাসী নজরুল ইসলাম কামাল এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগামী ২২ তারিখ ওমরা পালনে যাবেন যাওয়ার কথা আছকার আলী। সেই লক্ষ্যে তিনি ইস্ট লন্ডনে তিনি তার স্ত্রীকে নিয়ে কেনাকাটা করতে মার্কেটে যান। কেনাকাটা করে সেখান থেকে তিনি ট্রেনে করে বাসায় ফিরছিলেন। কিন্তু সাউথ ইস্ট লন্ডন এর স্যাটেডে আসা মাত্র একজন উগ্রপন্থী আছকর আলীর স্ত্রী পরনের হিজাব দেখে গালিগালাজ শুরু করেন।

এক পর্যায়ে ছুরি দিয়ে আঘাত করার করে। এ সময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে আছকর আলীর মাথা, বুকে ও পেটে আঘাত লাগে। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি জানান, আছকার আলীর মাথায় অপারেশন হয়েছে। এছাড়া পেটের আঘাতও মারাত্মক। চিকিৎসকরা আশংকাজনক বলে জানিয়েছেন।

কামাল বলেন, মুসলিম বিদ্বেষী উসকানী মুলক ও হিজাবের বিরুদ্ধে কথা বলতে বলতে পরে তারা বলে মুসলিমদের হত্যা করবে বলে চাকু চালাতে থাকে। ধর্মবিদ্বেষী মনোভাব থেকে এমন ঘটনা অহরহ লন্ডনে ঘটছে।

Exit mobile version