Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

লন্ডনে করোনায় একইদিনে গেলেন জগন্নাথপুরের দুই ভাই

স্টাফ রিপোর্টার::

যুক্তরাজ্যে করোনায় মারা গেছেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের শ্রীরামসি গ্রামের আপন দুই ভাই। ১০ ঘন্টার ব্যবধানে করোনায় তাদের মৃত্যু হয়। তাদের একজন মুক্তিযুদ্ধের সংগঠক ও
যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আবু লেইস মিয়া(৬০) ও অপরজন যুক্তরাজ্যর কমিউনিটি নেতা আকদ্দুস আলী(৬৫)।
একসঙ্গে করোনায় দুই ভাইয়ের মৃত্যুতে দেশে থাকা আত্বীয় স্বজনরা বাকরুদ্ধ হয়ে  পড়েছেন।
স্বজনরা জানান,যুক্তরাজ্যর স্টক অন ট্রেন্ট শহরে বসবাসকারী জগন্নাথপুর পৌর শহরের শ্রীরামসি  গ্রামের বাসিন্দা আবি লেইস মিয়া (৬০) শুক্রবার সকালে করোনা আক্রান্ত হয়ে মারা যান তাঁর শোক কাটতে না কাটতে সন্ধ্যায় বড় ভাই আকদ্দুস আলী (৬৫) করোনায় মারা যান।
তাদের স্বজন শ্রীরামসি গ্রামের বাসিন্দা মীরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মাহবুব হোসেন বলেন, তাঁরা দুই ভাই যুক্তরাজ্য ও বাংলাদেশে রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে ভূমিকা রাখায় সুপরিচিত ছিলেন। ১০ ঘন্টার ব্যবধানে তাদের মৃত্যু হওয়ায় আত্বীয় স্বজনদের পাশাপাশি দুই দেশের রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী মাহবুবুল হক শেরিন বলেন, রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে তাঁদের ভূমিকা উল্লেখযোগ্য তাই তাঁদের মৃত্যুতে আমরা শোকাহত।
যুক্তরাজ্যে বসবাসকারী বাংলা মিরর পত্রিকার সম্পাদক আব্দুল করিম গণি  জানান,যুক্তরাজ্যে করোনা পরিস্থিতি এখন ভয়াবহ। অনেক বাঙালি আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করছেন। এক সঙ্গে দুই ভাইয়ের মৃত্যু বাঙ্গালি কমিউনিটিতে শোকের  ছাড়া বিরাজ করছে।

Exit mobile version