1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শতকোটি টাকার প্রকল্প: জগন্নাথপুরে উপকারভোগী নির্বাচন শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

শতকোটি টাকার প্রকল্প: জগন্নাথপুরে উপকারভোগী নির্বাচন শুরু

  • Update Time : রবিবার, ৭ জুলাই, ২০১৯
  • ৬৪৪ Time View

সুনামগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের প্রচেষ্ঠায় সুনামগঞ্জের জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগন্জ উপজেলা শতভাগ বিশুদ্ধ পানি ও স্যানিটেশন নিশ্চিত করতে শতকোটি টাকার উন্নয়ন প্রকল্পের    অংশ হিসেবে উপকারভোগী নির্বাচন প্রক্রিয়া শুরু হয়েছে।
আজ রোববার থেকে জগন্নাথপুর উপজেলার আটটি ইউনিয়নে উপকারভোগীর তালিকা সংগ্রহের কাজ শুরু করা হয়। স্থানীয় সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নির্দেশনায় জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয় এ কাজ শুরু করেছে।
আজ দুপুরে উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর এলাকায় সুবিধাভোগী মনোনয়ন বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সসম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফখরুল হোসেন,সাধারণ সসম্পাদক দ্বিপক কান্তি দে দিপাল প্রমুখ। পরে গোড়ারগাঁও ও খাশিলা গ্রামে পৃথক সভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায়, জগন্নাথপুর – দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের প্রচেষ্টায় জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় শতভাগ স্যাটিশেশন ও বিশুদ্ধ পানি নিশ্চিত করতে ১০০ কোটি টাকা বরাদ্দে একটি প্রকল্প গ্রহন করা হয়। আগামী দুই বছরের মধ্যে প্রকল্পের কাজ শেষ করার কথা। প্রকল্পের প্রথম পর্যায়ে ২৫ কোটি টাকার কাজ শুরু করতে গত ৩ জুলাই দরপত্র গ্রহণ করা হয়।
জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,পরিকল্পনামন্ত্রীর নির্দেশে আমরা ওই প্রকল্পের উপকারভোগী মনোনয়নের জন্য প্রতিটি ওয়ার্ডে মাইকিং করে এলাকাবাসীকে নিয়ে সভা করে তালিকা সংগ্রহ করছি। তারপর সরেজমিনে পরিদর্শন করে সুবিধাভোগী মনোনয়ন করা হবে। তিনি বলেন, কমপক্ষে দরিদ্র ৫ থেকে ১০ পরিবারের জন্য একটি নলকূপ প্রদান করা হবে। তিনি জানান,জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের ৭,৮,৯ নম্বর ওয়ার্ডে মাইকিং করে উপকারভোগীর তালিকা সংগ্রহ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com