1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাহজালালে ২৫ কেজি সোনাসহ যাত্রী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

শাহজালালে ২৫ কেজি সোনাসহ যাত্রী আটক

  • Update Time : রবিবার, ৬ আগস্ট, ২০১৭
  • ২৪১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটবকম ডেস্ক :: রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৫ কেজি সোনাসহ জামিল আক্তার (৪৮) নামে এক যাত্রীকে আটক করেছে কাস্টমস হাউসের প্রিভেন্টিভ টিম।

গতকাল শনিবার দিবাগত রাতে তাঁকে আটক করা হয়। কাস্টমস হাউস সূত্রে জানা যায়, জামিল শরীরের নিম্নাঙ্গে বন্ধনীর মধ্যে ২৫০টি সোনার বার লুকিয়ে রেখেছিলেন। এসব বারের মোট ওজন ২৫ কেজি। আনুমানিক দাম সাড়ে ১২ কোটি টাকা।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার আহসানুল কবীর জানান, জামিল সিঙ্গাপুর থেকে সিঙ্গাপুর এয়ারলাইনসের এসকিউ ৪৪৬ নম্বর ফ্লাইটে গতকাল রাত সাড়ে ১০টার দিকে শাহজালাল বিমানবন্দরে নামেন। সন্দেহজনক গতিবিধির কারণে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশির পর সোনার বারগুলো পাওয়া যায়। তিনি গত ছয় মাসে মোট ১৩ বার বিদেশ ভ্রমণ করেছেন।

আহসানুল কবীর আরও জানান, জামিলকে থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

কাস্টমস হাউস বলছে, এটি এই বছরের সবচেয়ে বড় সোনার চালান। গত বছরের আগস্ট মাসে হুইলচেয়ার করে আসা যাত্রী আতাউল মুজিবের কাছ থেকে ২৩ কেজি সোনা আটক করা হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com