1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিক্ষক সংকট দুর করতে জগন্নাথপুরে ১৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্যারা শিক্ষক নিয়োগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

শিক্ষক সংকট দুর করতে জগন্নাথপুরে ১৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্যারা শিক্ষক নিয়োগ

  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
  • ৭৫৬ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে উপজেলার মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ-কের উদ্যোগে মীরপুর ইউনিয়নের ১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১৩ জন প্যারা শিক্ষকদের মধ্যে নিয়োগপত্র বিতরন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়’র একটি হলরুমে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের মধ্যে নিয়োগপত্র বিতরণ করা হয়।
যে সব বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে সেগুলো হচ্ছে মীরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, মশাজান সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাসানফাতেমাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, আটঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়, হলিয়ারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাউরকাপন সরকারী প্রাথমিক বিদ্যালয়, আধুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, পূর্ব আলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, লহরী সরকারী প্রাথমিক বিদ্যালয়, কচুরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়, আমড়াতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয়, রতিয়ারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উত্তর গড়গড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিতরণী উপলক্ষে মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি আলহাজ্ব মো: মাহবুবুর হত শেরীনের সভাপতিত্বে ও সমাজকর্মী বাদশা মিয়ার পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মীরপুর পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল খালিক, ট্রাষ্টের সহসভাপতি জাহাঙ্গীর আলম, শিক্ষক ধীরেন্দ্র তালুকদার, আব্দুল মালিক, হাফছা বেগম, সমাজকর্মী আব্দুল হান্নান, আব্দুল আহাদ, প্যারা শিক্ষক শিল্পী রানী দাস প্রমুখ।
মীরপুর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি আলহাজ্ব মাহবুবুল হক শেরীন বলেন, শিক্ষক সংকট দুরকরতে আমাদের সংগঠনের পক্ষ থেকে মীরপুর ইউনিয়নের ১৩ট প্রাথমিক বিদ্যালযে ১ জন করে প্যারা শিক্ষক নিয়োগপত্র দিয়েছি। তাদের প্রতিমাসের বেতন সংগঠন থেকে পরিশোধ করা হবে। তিনি বলেন, আমরা প্রবাসে বসবাস করলেও নাড়ির টানে দেশের ছুটে এসে এলাকার সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রসানের কাজ করার চেষ্ঠা করা হচ্ছে।
# তাং ০৪-০৪-০১৯

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com