1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শেখ হাসিনার বিশেষ উদ্যোগে সিলেটের ৫শ ৯২জন পাবেন বসতঘর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

শেখ হাসিনার বিশেষ উদ্যোগে সিলেটের ৫শ ৯২জন পাবেন বসতঘর

  • Update Time : বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮
  • ১৮৪ Time View

কামরুল ইসলঅম মাহি, সিলেট : সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে সিলেটের ৫৯২ টি পরিবার পাচ্ছে বসতঘর। এসব বসতঘর নির্মাণের ব্যয় ১ লক্ষ করে ধরা হয়েছে। এমন তথ্য সিলেটের নবাগত জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম স্থানীয় সাংবাদিকদের নিয়ে মতবিনিময় কালে এমন তথ্য জানিয়েছেন।

তিনি এ প্রসঙ্গে বলেন – প্রাথমিকভাবে আমরা ৫৯২টি পরিবারকে নির্বাচন করেছি। শীঘ্রই আমরা সংশ্লিষ্ট দপ্তর থেকে ওই অনুদান পেয়ে যাবো। সঠিক ভাবে বসতঘর নির্মাণ যাতে হয় সেদিকে সাংবাদিকদের সুদৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন – এসব বসতঘর মূলত যাদের জায়গা আছে বসতঘর নেই তাদের প্রদান করা হবে।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে ছালিক রুমাইয়া প্রমুখ।

এসময় নবাগত জেলা প্রশাসক এমদাদুল ইসলাম বলেন- সিলেটের যেকোনো ভালো কাজে নিজেকে উৎসর্গ করে দেবো। সিলেটের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা করতে হবে। সাংবাদিকরা যেকোনো সময় আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা করে যাবো।

সাংবাদিকরা যাতে হয়রানীর শিকার না হন সেদিকে তাঁর সুদৃষ্টি থাকবে বলেও জানান নবাগত ডিসি।

এসময় তিনি সাংবাদিকদের করা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং প্রয়োজনীয় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবেন বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময়ে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, জেলা প্রেসক্লাবের সভাপতি তাপষ রায় পুরকায়স্থ, ইমজার সভাপতি আশরাফুল কবির, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com