Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে যাচ্ছেন অধ্যক্ষ মুক্তাদির খান

সিলেট বিশ্বনাথের হযরত শাহচান্দ শাহকালু ইসলামিয়া আলিম মাদ্রাসার সুনামধন্য অধ্যক্ষ হযরত মাওলানা আলহাজ্জ্ব আব্দুল মুক্তাদির খান সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে যাচ্ছেন।
তিনি শুক্রবার ভোর ৬টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যুক্তরাজ্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন।
বিদায়ী মুহুর্তে বৃহস্পতিবার সাথে সৌজন্য সাক্ষাত করেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ,আটঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মুর্শেদ খান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক লিতু খান,সদস্য এম এম সুলতান,আটঘর ক্রীড়া সংস্থার সিনিয়র সদস্য রুমান খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক আকমল খান,মিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আফজল খান,ক্রীড়া সংস্থা সদস্য সফি খান,ইউপি সাংগঠনিক সম্পাদক মুমাদ খান,জাবেদ খান,আরমান খান প্রমুখ

সাক্ষাতকালে তিনি বলেন, সময় সল্পতার কারনে অনেকের সাথে দেখা করতে পারিনি। এজন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। তিনি নিরাপদ সফর, সুস্থভাবে দেশে প্রত্যাবর্তনের জন্য আত্বীয় স্বজন ও প্রতিষ্টানের শুভাকাঙ্খী,শুভানুধ্যায়ী সহ সিলেটবাসীর কাছে দোয়া চেয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি

Exit mobile version