1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সংঘর্ষ-অভিযোগের মধ্য দিয়ে চলছে চতুর্থ ধাপের লোকসভা নির্বাচন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

সংঘর্ষ-অভিযোগের মধ্য দিয়ে চলছে চতুর্থ ধাপের লোকসভা নির্বাচন

  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৪৩৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: চতুর্থ দফায় ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে। রাজ্যের আটটি কেন্দ্রে চলছে ভোট। এরইমধ্যে বেশ কয়েকটি জায়গা থেকে সংঘর্ষের খবর পাওয়া গেছে।

আসানসোলের জেমুয়ায় সাধারণ মানুষের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। স্থানীয়দের দাবি, ভোটকেন্দ্রে কেন্দ্রীয় বাহিনীর দাবিতে সাধারণ মানুষ বিক্ষোভ করলে লাঠিচার্জ করে পুলিশ। তাতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

আসানসোলের বারাবনি একটি বুথে যাওয়ার সময় বিক্ষোভের মুখে পড়েছেন বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়। তৃণমূল সমর্থকরা তার গাড়ি ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে। তাদের দাবি, বাবুল নিজের সঙ্গে কিছু সন্ত্রাসী নিয়ে ভোটকেন্দ্রে যাওয়ার চেষ্টা করে।

অন্যদিকে বাবুল দাবি করেছেন, তৃণমূল কর্মীরা ভোট জালিয়াতি করছেন বলে খবর পেয়ে তিনি ছুটে এসেছেন। তার দাবি, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হারের ভয় পেয়েছেন বলেই এ ধরনের ঘটনা ঘটছে।

একইসঙ্গে সকালে বহরমপুরে বেশ কিছু সংঘর্ষের খবর পাওয়া গেছে। তৃণমূল গোলমাল করার চেষ্টা করছে বলে দাবি করেছেন কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আসানসোলের কয়েকটি জায়গায় শাসক ও বিরোধী দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

নদীয়ার তেহট্টে তৃণমূলের এজেন্টকে মারধরের অভিযোগ উঠেছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। বীরভূমের নানুর পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিজেপি কর্মীরা সংবাদ মাধ্যমে অভিযোগ করেন, তৃণমূলের কয়েকজন তাদের ভোটকেন্দ্রে যেতে দিচ্ছে না। আর তারই পাল্টা জবাব হিসেবে তৃণমূল সমর্থকদের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে বিজেপি সমর্থকদের বিরুদ্ধে।

এর পাশাপাশি কয়েকটি বুথে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) খারাপ হয়ে যাওয়ায় ভোট গ্রহণে সমস্যা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com