1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সততার সঙ্গে কাজ করতে পুলিশকে নির্দেশ দিলেন রাষ্ট্রপতি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সততার সঙ্গে কাজ করতে পুলিশকে নির্দেশ দিলেন রাষ্ট্রপতি

  • Update Time : বুধবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৫৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
কোনো ধরনের হয়রানি ছাড়া সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে পুলিশ বাহিনীকে নির্দেশ দিয়েছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ।

বুধবার বঙ্গভবনে পুলিশ সপ্তাহ ২০১৯ উপলক্ষে এক অনুষ্ঠানে এ নির্দেশ দেন প্রেসিডেন্ট ।
প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বলেন, জনগণকে হয়রানি মুক্ত সেবা নিশ্চিত করতে সেবা প্রার্থীদের প্রয়োজনীয় আইনি সহায়তা ও পরামর্শ দানকে সর্বোচ্চ অগ্রাধিকার দিতে হবে। পুলিশ দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে দেশ ও জনগণের সেবা প্রদান করবে বলে প্রেসিডেন্টের প্রত্যাশা। এবারের পুলিশ সপ্তাহের প্রতিপাদ্য বিষয় ‘পুলিশ-জনতা ঐক্য গড়ি, মাদক-জঙ্গি নির্মূল করি’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com