Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সাংবাদিক এ এস রায়হানের পিতার মৃত্যু, জানাজা সম্পন্ন

জনপ্রিয় অনলাইন গণমাধ্যম জাগো সিলেট ডট নিউজের নিজস্ব প্রতিবেদক ও বালাগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য এ এস রায়হানের পিতা ও বালাগঞ্জের চান্দাইপাড়ায় গ্রামের বিশিষ্ট সমাজসেবক আবদুস শহীদ (৫৫) আর নেই।

আজ শুক্রবার দিবাগত রাত ২টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তিনি ৭ মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

এদিকে এ এস রায়হানের পিতার জানাযার নামাজ শনিবার বেলা দুইটার সময় তাঁর নিজ গ্রাম চান্দাইপাড়ায় জামে মসজিদ প্রঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ সকল শ্রেণীপেশার হাজারো মানুষ উপস্তিত ছিলেন। পরে তাকে পঞ্চায়েতি কবরস্থানে দাফর করা হয়।

এদিকে তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ ও বোয়ালজুড় ইউনিয়নের চেয়ারম্যান আনহার মিয়া, সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুন নূর, বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, জাগো সিলেট ডট নিউজের সম্পাদক ও প্রকাশক শিপন খান, সিলেট প্রেসক্লাবের সদস্য ও দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার (ক্রাইম) মুনশী ইকবাল, আজকের সিলেট ডটকমের প্রধান সম্পাদক সাইফুর তালুকদার, বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রজত দাশ ভুলন, দৈনিক প্রতিদিনের সংবাদ’র সিলেট মহানগর প্রতিনিধি তুহিন আহমদ, জাতীয় অনলাইন পূর্ব পশ্চিম’র সিলেট প্রতিনিধি মো: মুন্না মিয়া, জাগো সিলেট ডট নিউজের নিজস্ব প্রতিবেদক কামরুল ইসলাম মাহি, দৈনিক সমকাল ও জাগো সিলেটের শাবিপ্রবি প্রতিনিধি রাজিব বাবু

ওসমানীনগর প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমেদ সেকেল, সাপ্তাহিক কুশিয়ারা কূল এর প্রধান সম্পাদক হোসাইন আহমদ, বালাগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি ইমন শাহ, দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র রির্পোটার রজত কান্তি, শ্যামল সিলেটের ওসমানীনগর প্রতিনিধি কবির আহমদ, বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি জুনেদ আহমদ।

তাঁরা এক শোকবার্তায় মরহুমের মাগফিরাত কামনা করেন। এসময় তারা বলেন, মরহুম আবদুস শহীদ বালাগঞ্জের একজন প্রসিদ্ধ দলিল লেখক ও নিবেদিত একজন সমাজসেবক ছিলেন। তার ইন্তেকালে বালাগঞ্জবাসী একজন ভালো মানুষকে হারালো।

Exit mobile version