Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সারাদেশে ‘আ’লীগ-পুলিশের হামলায় ইফতার পণ্ড হচ্ছে’

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সারা দেশেই ধারাবাহিকভাবে বিএনপির ইফতার মাহফিল ‘আওয়ামী সন্ত্রাসী’ ও ‘পুলিশ বাহিনী’ হামলা বা বাধা দিয়ে পণ্ড করে দিচ্ছে বলে বলে অভিযোগ করেছে দলটি।

শুক্রবার এক বিবৃতিতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই অভিযোগ করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার নাটোরের লালপুর মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে স্কুল কর্তৃপক্ষ ও পুলিশের অনুমতি সাপেক্ষে ইফতার মাহফিলের প্রস্তুতি নেয় স্থানীয় বিএনপি।

প্রায় সাত হাজার মানুষকে এই ইফতারে আমন্ত্রণ জানানো হলেও একেবারে শেষ মূহুর্তে বাধা দিয়ে পুলিশ অনুষ্ঠানটি বাতিল করে দিয়েছে বলে জানান তিনি।

বিএনপি মহাসচিব অভিযোগ করেন, সারা দেশেই ধারাবাহিকভাবে সরকারি মদদে বিএনপি আয়োজিত ইফতার মাহফিলগুলোতে হামলা ও বাধা এবং অনুমতি না দিয়ে পণ্ড করে দিচ্ছে আওয়ামী সন্ত্রাসী ও পুলিশ বাহিনী।

এই ঘটনার তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে তিনি বলেন, অবিলম্বে এধরনের অনৈতিক, অমানবিক ও নিন্দনীয় অপকর্ম থেকে সরে আসার জন্য আহবান জানাচ্ছি।

এদিকে বৃহস্পতিবার বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের ইফতার থেকে ফেরার পথে সহ-সাধারণ সম্পাদক নাঈম এবং হাজারীবাগ থানা বিএনপি নেতা আরজুকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, পবিত্র রমজান মাসেও বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করতে বেপরোয়া হয়ে উঠেছে পুলিশ। ভীতি সঞ্চার করে দীর্ঘ মেয়াদে রাষ্ট্রক্ষমতা ভোগ করার উদ্দেশ্যে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। কিন্তু এতে কোনো লাভ হবে না।

অবিলম্বে নাঈম এবং আরজুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তির দাবি করেন মির্জা ফখরুল।

Exit mobile version