Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সিলেটের দক্ষিন সুরমায় সংর্ঘযে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ নিহত-২

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমায় মোটরসাইকেল চালানো নিয়ে দুই পক্ষের সংঘর্ষে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত ২০ জন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বরইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে বলে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান।

নিহতরা হলেন- জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বরইকান্দির মাসুক মিয়া (৫০) ও একই এলাকার বাবুল মিয়া (৩৫)। এর মধ্যে মাশুক মিয়া সিলেট সরকারি কলেজ ছাত্রসংসদ এর সাবেক এ জি এস ও জি এস, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক ফারুক আহমদের বড় ভাই। মাশুক মিয়ার মূল বাড়ি সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের রায়ের গাঁওয়ে।

আহতদের মধ্যে সুজেল আহমদ, রুহেল মিয়া, সলিমুদ্দিন, তৈয়ব আলী, আবুল কাহের, নাজিম উদ্দিন, আহমদ হোসেন, তাজুল ইসলাম, ইয়িয়াস ও দুলাল আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বকিদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

ওসি খায়রুল ফজল বলেন, দ্রুত গতিতে মোটরসাইকেল চালানো নিয়ে সোমবার রাতে কোম্পানীগঞ্জের তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ আলফু মিয়ার ছেলের সঙ্গে বরইকান্দি এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গৌছ মিয়ার ছেলের কথা কাটাকাটি হয়।

“এর জেরে রাতেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা তৈরি হয়। সকালে উভয় পক্ষের মধ্যে সংষর্ষ হলে ২২ জন আহত হন।”

ওসি বলেন, আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গৌছের সমর্থক মাসুক ও বাবুলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসামানী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল মান্নান বলেন, দুইজনই গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

Exit mobile version