Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সিলেটে ছাত্রদল নেতা খুনের ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে মামলা

সিলেট প্রতিনিধি:: সিলেট ওসমানী মেডিকেল কলেজের সামনে ডন হাসান (২৭) নামের এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার দুপুরে এ মামলাটি দায়ের করা হয়। নম্বর (০১(০৪)১৭)। এতে ১৬ জনকে আসামী করা হয়েছে। এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে তিনি তাৎক্ষণিক আসামীদের নাম জানাতে পারেননি।

এর আগে গত শুক্রবার রাত সাড় ৮টার দিকে সিলেট ওসমানী মেডিকেলের সামনের রাস্তায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে গতরাতেই আটক করে পুলিশ।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ওসি সুহেল আহমদ বলেন- আবু সিনা ছাত্রাবাসের সামনে কয়েক মাস আগে একটি হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ছাত্রদল কর্মী ডন হাসান ঐ মামলার চার্জশীটভুক্ত আসামী। কয়েকমাস জেল খাটার পর বেরিয়ে এই মামলার কয়েকজন সাক্ষীকে মেরে আহত করেন ডন ।

এর জের ধরে শুক্রবার রাতে ওসমানী মেডিকেলের সামনে পেয়ে তার ওপর হামলা চালিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় রাব্বী, সাজু ও সাথী নামের ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি সুহেল।

তবে একটি সুত্র জানিয়েছে, হামলাকারীরা ছাত্রলীগের কর্মী।

অপরদিকে, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান দাবী করেছেন, এ ঘটনার সাথে ছাত্রলীগের কেউ জড়িত নয়। আটককৃতদের মধ্যে কোন ছাত্রলীগের নেতাকর্মী নেই।

রুম্মান আরো জানান, নিহত ডন একটি হত্যা মামলার আসামী, সেই হত্যাকান্ডের জেরে তিনি খুন হতে পারেন। – See more at: http://www.sylhetview24.com/news/details/Sylhet/83976#sthash.IBOWieFj.dpuf

Exit mobile version