1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে পাইপগানসহ আটক ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সিলেটে পাইপগানসহ আটক ১

  • Update Time : সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ৩৩৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমা থেকে দেশীয় তৈরি পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ মো. নূর হোসেন মিটন (২৬) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯।

রোববার রাত ১২ টার দিকে দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডের উপহার কমিউনিটি সেন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয় বলে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব।

নূর সিলেটের দক্ষিণ সুরমা এলাকার পিরোজপুর গ্রামের মো. আওলাদ হোসেনের ছেলে।

উদ্ধারকৃত অস্ত্র ও আটককৃত আসামীকে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯, সিলেটের উপ-পরিচালক (মিডিয়া) মেজর মো. নূর আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com