Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জের আট গুণী ব্যক্তির সংবর্ধনা শনিবার

শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি আয়োজনে সুনামগঞ্জের আটজন গুণী ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হবে আগামীকাল শনিবার। বিকাল সাড়ে ৩টায় সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত থাকবেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।
অনুষ্ঠানে ২০২০ সালে স্বাধীনতা পদকপ্রাপ্ত চিকিৎসক প্রফেসর এম. ইউ. কবীর চৌধুরী, ২০০৪ সালে একুশে পদক প্রাপ্ত গীতিকার মনিরুজ্জামান মনির, ২০১৪ সালে একুশে পদক প্রাপ্ত সংগীত শিল্পী সুষমা দাশ, ২০২২ সালে একুশে পদক প্রাপ্ত কথাসাহিত্যিক ঝর্ণা দাশ পুরকায়স্থ, ২০১৭ সালে বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত কবি ও গবেষক ড. মোহাম্মদ সাদিক, ২০২২ সালে বাংলা একাডেমি পুরস্কার প্রাপ্ত প্রচ্ছদশিল্পী ও লেখক ধ্রুব এষ, ২০১৮ সালে বেগম রোকেয়া পদক প্রাপ্ত নারী নেত্রী শীলা রায় এবং ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত গীতিকার সেজুল হোসেন কে সংবর্ধনা প্রদান করা হয়।
জেলা প্রশাসক ও শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি’র সভাপতি দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খলিল রহমান অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।  সূত্র সুনামগঞ্জের খবর

Exit mobile version