1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে জেলা পরিষদের উদ্যোগে তারা শংকর বন্দোপাধ্যয়ের এর উপন্যাস অবলম্বনে নাটক‘কবি ও মাহিদুল ইসলামের একক আবৃত্তি পরিবেশিত হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জে জেলা পরিষদের উদ্যোগে তারা শংকর বন্দোপাধ্যয়ের এর উপন্যাস অবলম্বনে নাটক‘কবি ও মাহিদুল ইসলামের একক আবৃত্তি পরিবেশিত হবে

  • Update Time : রবিবার, ১৪ জুন, ২০১৫
  • ৩৭৪ Time View

স্টাফ রিপোর্টার : সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যেগে তারা শংকর বন্দোপাধ্যয়ের এর উপন্যাস অবলম্বনে নাটক‘কবি ও মাহিদুল ইসলামের একক আবৃত্তি পরিবেশিত হবে। এছাড়া জেলা পরিষদের আয়োজনে মেধাবীদের বৃত্তিপ্রদান ও বিভিন্ন প্রশিক্ষণের সনদপত্র বিতরণ অনুষ্টান সোমবার অনুষ্ঠিত হবে। শহরের শহীদ আবুল হোসেন মিলানয়তনে বনাঢ্য অনুষ্ঠানে মাধ্যমে মেধাবী শিক্ষার্থী ও প্রশিক্ষানার্থীদের মধ্যে সনদ ও বৃত্তি তোলে দিবেন জেলা পরিষদের প্রশাসক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন।
আয়োজকরা জানান, অনুষ্ঠানে ২০১৩ সালের এসএসসি, ২০১৩ ও ২০১৪ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তির চেক প্রদান, সেলাই মেশিন বিতরণ, আন্তজার্তিক প্রশিক্ষণ দ্বারা পরিচালিত ক্রিকেট প্রশিক্ষণের প্রশিক্ষার্থীদের সনদ, শুদ্ধ বাংলা উচ্চারণ, উপস্থপানা ও আবৃত্তি প্রশিক্ষনার্থীদের সনদ প্রদান, কম্পিউটার প্রশিক্ষনার্থীদের সনদ প্রদান, আযান-ক্বেরাত প্রশিক্ষানার্থীদের সনদ প্রদান ও হকারদের মাঝে ছাতা বিতরন করা হবে। এতে সভাপতিত্ব করবেন নান্দনিক সুনামগঞ্জের স্বপ্নদ্রষ্টা সুনামগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ব্যারিস্টার এম এনামুল কবরি ইমন।
অুনস্ঠান শেষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা ও নাট্য তত্ত্ব বিভাগের নাট্যদলের পরিবেশণায় ও ইউসুফ হাসান অর্ক এর নির্দেশনায় তারা শংকর বন্দোপাধ্যয়ের এর উপন্যাস অবলম্বনে নাটক‘কবি’ এবং বিশিষ্ট আবৃত্তিকার মাহিদুল ইসলামের একক আবৃত্তি পরিবেশিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com