1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে বাস চাপায় কলেজছাত্রী নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম:

সুনামগঞ্জে বাস চাপায় কলেজছাত্রী নিহত

  • Update Time : সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ১৯০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জ-দিরাই আঞ্চলিক সড়কের নারায়নপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে দুই শিশু সহ আরও চার জন। গতকাল রোববার দুপরে এই হতাহতের ঘটনা ঘটে।
নিহত শিক্ষার্থী মুন্নি আক্তার (১৯) সুনামগঞ্জ মহিলা কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্রী এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামের শফিক মিয়ার মেয়ে । এদের মধ্যে গুরুতর আহত সিএনজি চালক ওমর আলীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের পরিবার ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সিএনজি নিয়ে গাজীনগরের নিজ বাড়ি থেকে সুনামগঞ্জ মহিলা কলেজের উদ্দেশ্যে রওয়ানা হয় মুন্নি আক্তার ও তার বড় ভাই। সুনামগঞ্জ দিরাই সড়কের নারায়রপুর নামক স্থানে পৌঁছালে দিরাইমুখি একটি যাত্রীবাহী বাস সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মুন্নি আক্তার মারা যায়। এলাকাবাসী এসে মুন্নি সহ বাকি আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইমন মিয়া ও দুই শিশুকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রভাষক মাসুদ জামান লিটন জানান, বাস চাপায় আমাদের কলেজের ছাত্রী মুন্নী আক্তার নিহত হয়েছে বলে খবর পেয়েছি। আমরা খুনী বাস মালিক ,চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তির দাবি জানাই।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহিদুল্লাহ জানান, বাসের ধাক্কায় সিএনজিতে থাকা এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। বাস চালক পলাতক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com