Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জে যুবলীগের সভায় মতিউর- ক্রান্তিকালে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

স্টাফ রিপোর্টার
জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেছেন, ‘জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার কাজ শুরু হয়েছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। এই সময়ে যুবকদের বিশেষ করে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে। যুবলীগ কর্মীরা রাষ্ট্রের অগ্রযাত্রার সারথী হতে হবে। ১৯৭২ সনে যুবকদের বিভ্রান্তি থেকে রক্ষার জন্য যুবলীগ প্রতিষ্ঠা হয়েছিল। তাঁরা সেই সময়েও ভূমিকা রেখেছিল। এই যুবলীগ আবারও দেশের ক্রান্তিকালে আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে মনে করি আমি।’
শনিবার বিকালে সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্বশান্তি দর্শন, জনগণের ক্ষমতায়ন বাস্তবায়ন হোক আমাদের অঙ্গীকার’ এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে জেলা যুবলীগের আয়োজনে সংগঠনের ৪৫ তম প্রতিষ্ঠাবাষির্কীর র‌্যালি অনুষ্ঠিত হয়।
দুপুর ১২ টায় বের হওয়া র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে গয়ে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মঞ্জুর আহমেদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস প্রমুখ।
এদিকে পৃথকভাবে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের বিষয়ে শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে জানানো হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, শনিবার সন্ধ্যায় উকিলপাড়ায় দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা যুবলীগের সাবেক সদস্য অ্যাড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বলের সভাপতিত্বে এবং সদর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমিরুল হক পৌরবের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাবেক সদস্য অমল কান্তি চৌধুরী হাবলু, অ্যাড. নাসিরুল হক আফিন্দী, অ্যাড. আব্দুল আজাদ রুমান, অ্যাড. হাসান মাহবুব সাদী প্রমুখ।

Exit mobile version