1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী পাটলী ইউ.পি চেয়ারম্যান সিরাজুল হক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী পাটলী ইউ.পি চেয়ারম্যান সিরাজুল হক

  • Update Time : রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮
  • ৫৮১ Time View

স্টাফ রিপোর্টার ;; সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট বিদ্যোৎসাহী নির্বাচিত হয়েছেন জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক। সুনামগঞ্জ  জেলা প্রশাসক  দপ্তরের বরাদ দিয়ে জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বিষয়টি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রাথমিক শিক্ষার অবদানের জন্য প্রথমে তিনি উপজেলার শ্রেষ্ট বিদ্যোৎসাহী মনোনীত হন। গতকাল তাকে জেলার শ্রেষ্ট বিদ্যোৎসাহী মনোনীত করা হয়।

উল্লেখ্য সিরাজুল হক দীর্ঘ দিন ধরে শিক্ষা ও সমাজসেবা মুলক কাজে সক্রিয় অবদান রেখে যাচ্ছেন। টানা দ্বিতীয় মেয়াদে তিনি পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামীলীগ জগন্নাথপুর উপজেলা শাখার সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি শিক্ষার উন্নয়নে মিড ডে মিলসহ নানা কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এলাকার শিক্ষার অগ্রগতিতে বিশেষ অবদান রাখছেন। তাঁর নেতৃত্ব পাটলী ইউনিয়নে একটি মহিলা কলেজ প্রতিষ্ঠার উদ্যাগ নেয়া হয়েছে। তাকে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী মনোনীত  করায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম উপদেষ্টা প্রেসক্লাব সভাপতি শংকর রায়,জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম সম্পাদক অমিত দেব,বার্তা সম্পাদক আলী আহমদসহ বিভিন্ন মহলের পক্ষথেকে অভিনন্দন জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com