Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জ-সিলেট সড়কে জানুয়ারিতে নামবে নতুন বাস

স্টাফ রির্পোটার
সুনামগঞ্জ-সিলেট সড়কে সাধারণ যাত্রীদের ভোগান্তি কমিয়ে আনতে সুযোগ-সুবিধা সম্পন্ন আরো কিছু নতুন বাস এনে গেইটলক সার্ভিস চালু করার সিদ্ধান্ত নিয়েছে সুনামগঞ্জ জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস মালিক গ্রুপ।
মঙ্গলবার শহরের পৌরবিপণি এলাকায় সুনামগঞ্জ জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস মালিক গ্রুপের বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেন সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ।
সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বাস মিনিবাস-মাইক্রোবাস মালিক গ্রুপের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে ও মহা সচিব মোহাম্মদ জুয়েল মিয়ার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সংগঠনের নেতা হাজী আব্দুল মন্নান, আমির আহমদ, মোরশেদ আলম, নজরুল ইসলাম, আলাল খান প্রমুখ।
সভায় সাধারণ সম্পাদকের বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন মোহাম্মদ জুয়েল মিয়া। পাশাপাশি বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয় এ সভায়। এছাড়াও সভায় অডিট রিপোর্টও অনুমোদন করা হয়।
টিআইবির সচেতন নাগরিক কমিটির (সনাক) এর সদস্য অ্যাড. খলিল রহমান বলেন, ‘এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই। আমরা চাই নতুন বাসগুলো বড় এবং আসনগুলো যেন আরামদায়ক হয়। আর যদি পুরাতন বাসকেই রঙ দিয়ে নতুন করে নামানো তাহলে সেবার মান বাড়বে না ভোগান্তি কমবে না।’
সুনামগঞ্জ জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস মালিক গ্রুপের মহাসচিব মোহাম্মদ জুয়েল মিয়া জানান, আমাদের সংগঠনের বার্ষিক সাধারণ সভায় আবারো সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে আরো নতুন কিছু উন্নত বাস সার্ভিস চালু করার জন্য মালিকদেরকে তাগিদ দেয়া হয়েছে। অনেকেই এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। আগামী জানুয়ারির মধ্যে নতুন বাস চালু করার আশ্বাস দিয়েছেন।

Exit mobile version