Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জ-৩ আসনে মনোনয়ন কিনলেন ১৮ জন সম্ভাব্য প্রার্থী

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আগামী মনোনয়ন সংগ্রহ করছেন ১৬ জন সম্ভাব্য প্রার্থী। এরমধ্যে আওয়ামী লীগের ৬, বিএনপির ৭, জমিয়তে উলামায়ে ইসলামের ২, খেলাফত মজলিস ১ ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) ১ জন ও জমিয়ত উলামায়ে ইসলাম মুফতি( ওয়াক্কাস) এর ১ জন।

আওয়ামী লীগের মনোনয়ন সংগ্রহকারীরা হলেন, বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি যুক্তরাজ্য প্রবাসি সৈয়দ আবুল কাশেম, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি হরমুজ আলী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক এম কয়ছর আহমদ, সুনামগঞ্জে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি কর্নেল (অব:) সৈয়দ আলী আহমদ, জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমিটির সহ-সভাপতি এমএ মালেক খান,যুক্তরাজ্য বিএনপির অর্থ সম্পাদক এমএ সাত্তার, যুক্তরাজ্য বিএনপির সাবেক বিজ্ঞান বিষয়ক সম্পাদক এম খুলকু মিয়া, উপজেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম খছরু ও আশরাফুল ইসলাম।
এছাড়া জমিয়তে উলামায়ে ইসলাম কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী ও মাওলানা সৈয়দ তামিম আহমদ,খেলাফত মজলিসের সিলেট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এনামুল হাসান ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) আবু খালেদ তুষার ও জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ মুফতি ওয়াক্কাস এডভোকেট শামসুল ইসলাম।
এছাড়াও আগামী ২০ নভেম্বর বাংলাদেশ খেলাফত মজলিসের আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী মাওলানা ফয়েজ আহমদ দলীয় কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করবেন বলে তার সমর্থকরা জানিয়েছেন।

Exit mobile version