Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সেই বর কনের বিয়ে হল অন্যত্র !

কলকলিয়া ইউনিয়ন প্রতিনিধি :: জগন্নাথপুরের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আসরে ভেঙ্গে যাওয়া সেই বর কনের বিয়ে অবশেষে অন্যত্র সম্পন্ন হয়েছে। শনিবার কনের বিয়ে হয় তারই ফুফাত্ব ভাইয়ের সঙ্গে। আর বর বিয়ে করেছেন শুক্রবার গভীর রাতে।

এলাকাবাসী জানান, দক্ষিন সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের মহি উদ্দিনের ছেলে সাইফুদ্দিন (২৫) এর সাথে ছাতক উপজেলার শ্রীমৎপুর গ্রামের আনোয়ার হোসেনের কন্যা (১৯) এর বিয়ে ঠিক হয়। বিয়ের কথাবার্তা দিনক্ষন ঠিক হলে উভয়পক্ষের সন্মতিতে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর কমিউনিটি সেন্টারে শুক্রবার বিয়ের আয়োজন করা হয়। যথাসময়ে কাজি জালাল উদ্দিন এসে বরের বিয়ের নিবন্ধন করাতে গেলে বয়স প্রমানের কাগজপত্র দেখাতে না পারায় বিয়ে নিয়ে বিরোধ দেখা দেয়। এক পর্যায়ে বরপক্ষের হামলায় কনে পক্ষের লোকজন আহত হন। বর নিজেও মারামারিতে লিপ্ত হলে এলাকাবাসী বিষয়টি জগন্নাথপুর থানাকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে কনে পক্ষের লোকজন এবিয়ে না দেয়ার সিদ্ধান্তে অনড় থাকলে বিয়ে ভেঙ্গে যায়।
এদিকে বর কনের বিয়ে ভেঙ্গে যাওয়ার কয়েক ঘন্টার মধ্যে অন্যস্থ তাদের বিয়ের দিন ক্ষন অন্যত্র নির্ধারন করা হয়। বর সাইফুদ্দিন শুক্রবার রাত ২ টার দিকে কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের মান উল্লার মেয়ে সাদিয়া আক্তার (২০) কে বিয়ে করেন। অন্যদিকে শনিবার সকালে সেই কনের বিয়ে হয় তারই ফুফাত্ব ভাই একই ইউনিয়নের মজিদপুর গ্রামের জমশেদ আলীর পুত্র আক্তার হোসেনের সঙ্গে।

বিয়ের কাজী জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, কনের বিয়ে সম্পন্ন হয়েছে। তবে সেই বরের বিয়ের খবর আমার জানা নেই।

Exit mobile version