1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গাদের ত্রাণবাহী ট্রাক খাদে, নিহত ৯ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় রোহিঙ্গাদের ত্রাণবাহী ট্রাক খাদে, নিহত ৯

  • Update Time : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭
  • ২৬৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় রেড ক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও ১০ জন।

আজ বৃহস্পতিবার সকাল ৮টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা বড় ছনখোলা অস্থায়ী রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে বিজিবি ক্যাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোলতান আহমদ (৩৭), সুরুত আলম (৪৫), নুরুল আবছার (২৫), জলিল আহমদ (২৬), বাবুল (১৬), সুদর্শন বড়ুয়া (৫০), ছৈয়দুল আমিন (২৬), আবদুল্লাহ (২৮), মামুনুল হাকিম (২৫)। নিহতরা সবাই নাইক্ষ্যংছড়ির ১, ২, ৩ নং ওয়ার্ডের বাসিন্দা এবং পেশায় শ্রমিক ছিলেন।

রেড ক্রিসেন্টের জেলা সেক্রেটারি এ কে এন জাহাঙ্গীর বলেন, ট্রাকটি ছাখদালা সীমান্তের বড় শনখোলায় রোহিঙ্গাদের অস্থায়ী আশ্রয়শিবিরে বিতরণের জন্য ত্রাণ নিয়ে যাচ্ছিল। ত্রাণ কাজ পরিচালনার জন্য মালবাহী ট্রাকটিতে বেশ কয়েকজন শ্রমিক ছিলেন। পথে ছাখদালা সীমান্ত চৌকির কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। তখন ট্রাকটি রাস্তা থেকে উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত এবং হাসপাতালে নেওয়ার পর আরও তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদের নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানান তিনি।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস. এম সরওয়ার কামাল জানান, দুর্ঘটনাস্থলে নিহত ব্যক্তিদের লাশ এখনো রয়েছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com