1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

হবিগঞ্জে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৩

  • Update Time : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ৩৫৫ Time View

বাহুবলে গাছের সঙ্গে নিয়ন্ত্রণ হারানো যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই নারীসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ ও বাহুবল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার মহাসড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ি এলাকায়।

নিহতরা হলেন- বাসের হেলপার হবিগঞ্জ সদর উপজেলার মড়উড়া গ্রামের আবু সাঈদ (৩০) ও হবিগঞ্জ সদর উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের স্ত্রী কমলা বেগম (৩৫) এবং নিহত অপর নারীর পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী যাত্রীবাহী লোকাল বাস (হবিগঞ্জ ব ০৫-০০৩১) মৌলভীবাজার-শায়েস্তাগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ি এলাকায় নিযন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে দুই নারীসহ তিন জন নিহত হয়েছেন এবং অন্ততঃ ২০ জন আহত হয়েছেন।
খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ, সাতগাঁও হাইওয়ে পুলিশ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে। প্রায় এক ঘন্টা পর রশিদপুর গ্যাসফিল্ড থেকে ক্রেন এনে উল্টে যাওয়া বাসের নিচ থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিন জনের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। অন্য নারীর পরিচয় পাওয়া যায়নি। তবে ওই নারী সনাতন ধর্মাবলম্বী বলে ধারণা করা হচ্ছে।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com