Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

হবিগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার অভিযোগে ইউএনওসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের আজমিরীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননার অভিযোগে উপজেলা নির্বাহী অফিসার পুলক কান্তি চক্রবর্তীসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকালে আজমিরীগঞ্জ উপজেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ তালুকদার এর আদালতে মামলাটি দায়ের করেন উপজেলা যুবলীগ নেতা বিরাট গ্রামের জয়দ্বীপ রায় জনি।

মামলার অপর আসামীরা হলো উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী, উপজেলা এলজিইডির কর্মচারী সাকারিয়া মিয়া।

বাদী মামলায় উল্লেখ করেন, আজমিরীগঞ্জ উপজেলায় বর্তমান প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকান্ড নিয়ে জাতির জনক বঙ্গবন্ধ ও প্রধানমন্ত্রী, স্থানীয় এমপি আব্দুল মজিদ খানের ছবিসহ একটি ব্যানার লাগাতে গেলে উপজেলা নির্বাহী অফিসার পুলক কান্তি চক্রবর্তীসহ আসামীরা বাধা প্রদান করে। এসময় আসামীরা একত্রিত হয়ে ব্যানার ছিড়ে ছবি অবমাননা করে এবং যুবলীগ কর্মীদের লাঞ্ছিত করেন।

আদালত মামলাটি গ্রহন করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ প্রদান করেন এবং মামলার পরবর্তী তারিখ নির্ধারন করেন আগামী ৬ ফেব্রুয়ারী।

বাদীপক্ষের আইনজীবি এডভোকেট জিল্লুর রহমান মামলা দায়েরের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে জানান আদালত মামলা গ্রহন করে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ প্রদান করেন।
শেয়ার করুন

Exit mobile version