Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

হাতকড়া ভেঙে পালানোর পর আসামির স্ত্রীকে আটক করল পুলিশ

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে মাটিরাঙ্গা থেকে গ্রেফতারকৃত সাইফুল ইসলাম নামের মাদক মামলার আসামি রবিবার চিকিৎসারত অবস্থায় হাতকড়া ভেঙে পালিয়েছে। এ ঘটনায় হাতকড়া ভাঙার কাজে সহযোগিতা করার দায়ে স্ত্রী সুমিকে আটক করেছে পুলিশ। এছাড়া কর্তব্য অবহেলার দায়ে দায়িত্বরত ২ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচাজর্ (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, পুলিশ পাহারায় চিকিৎসাধীন থাকা মাটিরাঙা থানার ইয়াবা মামলার আসামি মো. সাইফুল ইসলাম রবিবার হাত কড়া ভেঙে পালিয়ে যায়। এসময় হাতকড়া ভাঙতে তার স্ত্রী সহায়তা করে। পালানোর সময় তার স্ত্রী সুমি আক্তারকে পুলিশ গ্রেফতার করতে পারলেও সে পালিয়ে যায়।

পুলিশ সুপার আলী আহম্মদ খান জানান, হাসপাতাল থেকে আসামি পালানোর ঘটনায় দায়িত্বে অবহেলার দায়ে খাগড়াছড়ি পুলিশ লাইন্সের নায়েক হাদেজ খবির ও কনস্টেবল মো. নজরুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের আপাতত পুলিশ লাইনে রাখা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান চলছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত বুধবার রাতে মাটিরাঙা থানাধীন রসুলপুর এলাকা থেকে ১৭৫ ইয়াবাসহ গ্রেফতার হয় মো. সাইফুল ইসলাম। গ্রেফতারের থেকে সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায খাগড়াছড়ি সদর হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন ছিল। তার দেখাশুনা করতে হাসপাতালে তার স্ত্রী সুমি আক্তার অবস্থান করত। স্ত্রীর সহযোগীতায় হাতকড়া ভেঙে সে পালিয়ে যায়। এ রিপোর্ট লেখা সময় পলাতক আসামি সাইফুলকে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার নতুনপাড়া থেকে গ্রেফতার করেছে বলে খবর পাওয়া গেছে।

Exit mobile version