1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১২০ মণ ধান না দিতে আত্মগোপন করেন নিখোঁজ সেই নৈশপ্রহরী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সামাজিক ও মানবতার সংগঠন “রানীগঞ্জ উন্নয়ন সংস্থার আত্মপ্রকাশ জগন্নাথপুরে মেয়েকে স্কুলে ভর্তি করতে গিয়ে জানলেন তিনি মৃত! তাহিরপুরে কাল ভোট, ভোটের হিসেব-নিকেশে নিরব এলাকা রবীন্দ্র সঙ্গীতে জাতীয় পর্যায়ে বিজয়ী জগন্নাথপুরের পূর্বা দে জগন্নাথপুরে বিট পুলিশিং ও ওপেন হাউজ ডে অনুষ্ঠিত বিধ্বস্ত হেলিকপ্টার পুড়ে গেল, ইরানের প্রেসিডন্টসহ কোন আরোহী বেঁচে নেই জগন্নাথপুরে এনসিসি ব্যাংকের ৩১ বছর পূর্তি উৎসব উদযাপন  হেলিকপ্টার দুর্ঘটনার পর খোঁজ পাওয়া যায়নি ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর কিরগিজস্তানে সহিংসতা: পরীক্ষা না দিয়েই ফিরতে চান বাংলাদেশিরা মানুষের প্রয়োজন পূরণে আল্লাহর সহায়তা

১২০ মণ ধান না দিতে আত্মগোপন করেন নিখোঁজ সেই নৈশপ্রহরী

  • Update Time : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৪৪ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে এক নৈশপ্রহরী ৬ দিন নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে আফতর আলী (৫৬) নামের ওই নৈশপ্রহরীকে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তবে পুলিশ জানিয়েছে, পাওনা ধান পরিশোধ না করতে ওই নৈশপ্রহরী আত্মগোপনের চলে গিয়েছিলেন।

জানা যায়, গত  ৪ মে রাতে উপজেলার কলকলিয়া ইউনিয়েন সাদিপুর বাজারে দায়িত্ব পালন করতে গিয়ে নিখোঁজ হন নৈশপ্রহরী আফতর আলী (৫৬)। পরদিন নিখোঁজের ঘটনায় ওই নৈশপ্রহরীর স্ত্রী ছায়ারুন বেগম জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, নিখোঁজের খবর পেয়ে পুলিশ তদন্ত শুরু করে।তদন্তকালে  বিভিন্ন সূত্র ও গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে জামালগঞ্জ উপজেলা থেকে জীবিত এবং সুস্থ অবস্থায় তাকে উদ্ধার কর হয়।
ওসি বলেন, ওই নৈশপ্রহরী  স্থানীয় এক ধান ব্যবসায়ীর কাছ থেকে ধান দেওয়ার কথা বলে ১২০ মণ ধানের দাম টাকা নেন। মুলত ওই ১২০ ধান না দেওয়ার জন্য সে নিজে আত্মগোপন করেছিল। উদ্ধারের পর নৈশপ্রহরীকে তাঁর স্ত্রী-সন্তানের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com