Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

১৮ মাস পর জগন্নাথপুরের লন্ডন প্রবাসীর মরদেহ উত্তোলন

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল গফুরের মাটি চাপা দেওয়া মৃতদেহ ১৮ মাস পর উত্তোলন করা হয়েছে।

আজ রোববার সিলেটের জৈন্তাপুরের মোকামপাড়া এলাকায় থেকে সিলেটের জেলা প্রশাসন কার্যালয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট খৃষ্টফার হিমেল রিছেলে নেতৃত্বে পুলিশ ওই প্রবাসীর মতৃ মরদেহের কঙ্কাল উত্তোলন করে ময়না তদন্তের জন্য সিলেট মর্গে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার উপ পরির্দশক মামলার তদন্তকারী কর্মকর্তা হাবিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, অর্থের লোভে প্রবাসীকে খুন করে লাশ মাটি চাপায় দেয় হত্যাকারীরা। তাদের স্বীকারোক্তি অনুয়ামী মহামান্য আদালতের নির্দেশে একজন ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে হত্যাকান্ডের শিকার প্রবাসী আব্দুল গফুরের মৃত দেহ উত্তোলন করে সুরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত. জগন্নাথপুর পৌরসভার জগন্নাথপুর গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে আব্দুল গফুর ২০১৭ সালের ৮ মে দেশে ফিরেন। ৯ মে সিলেটের একটি আবাসিক হোটেল থেকে তিনি নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পর নিহতের ভাগিনা লালা মিয়া দেড় বছর পর গত ২৬ অক্টোবর জগন্নাথপুর থানায় এ বিষয়ে একটি জিডি দায়ের করেন (জিডি নম্বর ১০২১)। যারপ্রেক্ষিতে তদন্তকালে পুলিশ জৈন্তাপুর সাইট্রাস গবেষণা কেন্দ্রের অফিস সহায়ক জৈন্তাপুরের ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে আবুল কালাম আজাদ, তার জামাতা জৈন্তাপুর দারুস সুন্নাহ্ দাখিল মাদ্রাসার শিক্ষক কুমিল্লার হোমনা উপজেলার দত্তেরকান্দি গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আনোয়ার হোসেন ও জৈন্তাপুর উপজেলার নিজপাট মোকামটিলা গ্রামের মো. ইদ্রিছ আলীর ছেলে মো. জুনাব আলীকে গ্রেপ্তার করে। গত মঙ্গলবার  গ্রেপ্তারকৃতদের জগন্নাথপুরের আমল গ্রহণকারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে ৩ জনকেই জেল হাজতে পাঠান আদালত। পুলিশ ৩ জনকেই জিজ্ঞাাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড প্রার্থনা করেছে। রিমান্ড প্রার্থনার শুনানী এখনও হয়নি।

 

Exit mobile version