1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৫০ হাজার মার্কিন ডলার নিয়ে বাংলাদেশে প্রবেশকালে একজন আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

৫০ হাজার মার্কিন ডলার নিয়ে বাংলাদেশে প্রবেশকালে একজন আটক

  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৩১৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

চুয়াডাঙ্গার দর্শনায় আন্তর্জাতিক চেকপোস্টে (আইসিপি) ৫০ হাজার মার্কিন ডলার ও পাঁচটি নতুন মোবাইলসহ এক বাংলাদেশিকে আটক করা হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে তাঁকে আটক করে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বাংলাদেশি মুদ্রায় ডলারগুলোর মূল্য ৪২ লাখ ১১ হাজার ৫০০ টাকা ও মুঠোফোন পাঁচটির দাম ১ লাখ ৯ হাজার ৪৫০ টাকা।

বিজিবি জানায়, আটক ওই যাত্রীর নাম নূর ইসলাম (৪০)। তিনি মুন্সিগঞ্জ সদর উপজেলার মাঠপাড়া গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। জিজ্ঞাসাবাদে নূর ইসলাম জানান, ভারত থেকে এসব ডলার ও মোবাইল পাচার করে আনছিলেন তিনি। তবে এর আগে কখনো এই কাজ করেছেন কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ইমাম হাসান বলেন, বাংলাদেশি পাসপোর্টধারী একজন যাত্রী বিপুল পরিমাণ ডলার নিয়ে ভারত থেকে বাংলাদেশে ঢুকছেন, এমন খবর পান তাঁরা। পরে আইসিপি চেকপোস্টে সন্দেহভাজন যাত্রী নূর ইসলামকে আটক করা হয়।

এ ঘটনায় নূর ইসলামের নামে মামলা করেছে বিজিবি। পরে মোবাইলসহ তাঁকে দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়। এ ছাড়া ডলারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারিতে জমা দেওয়া হয়েছে।

সুত্র-প্রথম আলো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com