1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের অধ্যক্ষ আকবর আলী আর নেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

জগন্নাথপুরের অধ্যক্ষ আকবর আলী আর নেই

  • Update Time : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৫২৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের লোহারগাঁও চন্দন মিয়া সৈয়দুন্নেছা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আকবর আলী (৪০) আর নেই।
গতকাল বুধবার রাত ১২টার দিকে সিলেটের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও ৫ বছরের এক ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
আজ বৃহস্পতিবার বাদ যোহর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
চন্দন মিয়া সৈয়দুন্নেছা কলেজ পরিচালনা কমিটির সভাপতি মনু মোহাম্মদ মতছির আলী জানান, রাত ৯টার দিকে জগন্নাথপুর পৌরশহরের একটি ফাষ্টফুডের দোকান হঠাৎ করে হাই-প্রেসারে অসুস্থ হয়ে পড়েন আকবর আলী। সঙ্গে সঙ্গে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়ে গেলে সেখান থেকে তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১২টার দিকে আইসিউতে তিনি মারা যান।
তিনি জানান, আমাদের ইউনিয়নবাসী খুব ভালো একজন মানুষকে হারালাম। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে।
আকবর আলীর অধ্যাপনার পাশাপাশি জগন্নাথপুর শাখার গ্রামীণফোনের ডিস্ট্রিবিউটর অফিসে কর্মরত ছিলেন। তিনি পরিবার পরিজন নিয়ে শহরের সিএ মার্কেট এলাকায় ভাড়াবাসা নিয়ে বসবাস করতেন। তাঁর গ্রামের বাড়ি পাটলী ইউনিয়নের মক্রমপুরে। আকবরের মৃত্যুতে শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com