1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিএনপির সঙ্গে প্রথমসভায় শাহীনুর পাশা- বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

জগন্নাথপুরে বিএনপির সঙ্গে প্রথমসভায় শাহীনুর পাশা- বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করুন

  • Update Time : সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮
  • ২৫৬ Time View

গোবিন্দ দেব / রেজুওয়ান কোরেশী ::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও জেলা জমিয়তে উলামায়ে ইসলামের সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী বলেছেন, সকল মান অভিমান দুঃখ কষ্ট ভুলে বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে ধানের শীষ প্রতিকের বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, অত্যাচারি, জুলুমবাজ এই অগনতান্ত্রানিক সরকারের কবল থেকে দেশ ও জাতিকে রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার জন্য আহবান জানান। তিনি বলেন, আমি যখন নির্বাচিত এমপি ছিলাম তখন জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা বিগত ১০ বছরেও এ সরকার উন্নয়ন করতে পারেনি।
আজ সোমবার সন্ধ্যায় জগন্নাথপুর উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে প্রথম সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা ছাদ মাষ্টারের সভাপতিত্বে ও দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল উদ্দিনের পরিচালনায় এতে বক্তব্য দেন অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির নেতা উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, উপজেলা বিএনপির সহসভাপতি এডভোকেট জিয়াউর রহীম শাহীন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুচ্ছাব্বির আহমদ, উপজেলা বিএনপির নেতা আছকির খান, মাসুম আহমদ, সুহেল আহমদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক হারুনুজ্জামান, পাটলী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী উদ্দিন, মীরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর নুর, সাধারণ সম্পাদক আকলুল করিম, চিলাউড়া ইউনিয়ন বিএনপির সভাপতি রাজা মিয়া, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি দুলা মিয়া,
রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি চাঁন মিয়া, পাইলগাও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গুলজার আহমদ আবু, বিএনপি নেতা হাফিজুর রহমান, মধু মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নেতা আব্দুল হাসিম ডালিম, নেওয়ার খান, লেবু মিয়া, পৌর যুবদল লিটন আহমদ, শামিম আহমদ, উপজেলা ছাত্রদল নেতা জুনেদ মিয়, শেখ মামুন, জাবের আহমদ, মামুনুর রশিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com