1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের নারিকেলতলায় আবারও গাছের সঙ্গে ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী আহত, আশঙ্কাজনক অবস্থায় সিলেটে প্রেরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

জগন্নাথপুরের নারিকেলতলায় আবারও গাছের সঙ্গে ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী আহত, আশঙ্কাজনক অবস্থায় সিলেটে প্রেরণ

  • Update Time : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭৬৫ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল দুঘর্টনায় দুই যুবক গুরুত্বর আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরণ করা হয়।

আজ রোববার দুপুরে জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি (আব্দুস সামাদ আজাদ) মহাসড়কের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গুলবাহার বালিকা উচ্চ বিদ্যালয় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে।
আহত যুবকরা হলেন, দিরাই উপজেলা সদরের স্বপন আহমদের ছেলে হিমু আহমদ (২২) এবং সুনামগঞ্জের কামাউড়া গ্রামের আরিফুর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান (২১)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে জগন্নাথপুর উপজেলা সদরে থেকে মোটরসাইকেল যোগে দিরাইয়ের নাচনি যাওয়ার পথে জগন্নাথপুরের নারিকেলতলা নামকস্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত হয় মোটরসাইকেল আরোহী দুই যুবক।
ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এসআই অনিক দেব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, দুর্ঘটনার শিকার দুই যুবক কে স্থানীয়রা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটে প্রেরণ করেছেন।

জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরক চিকিৎসক সুপ্রিয়া রানী রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, মোটরসাইকেল দুঘর্টনায় আহত দুই যুবককে আশঙ্কাজনক অবস্থায় আমরা সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com