1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের সৈয়দপুর বাজারে উচ্ছেদ অভিযান, কোটি টাকার সরকারি জায়গা দখলমুক্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরের সৈয়দপুর বাজারে উচ্ছেদ অভিযান, কোটি টাকার সরকারি জায়গা দখলমুক্ত

  • Update Time : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১৩৬ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজারের পাশ্ব দিয়ে বয়ে যাওয়া মাগুরা নদীর তীর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

আজ বুধবার জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) মো: ইয়াসির আরাফাত অভিযানে নেতৃত্বে এক দল থানা পুলিশের উপস্থিতে নদীর পাড় থেকে অবৈধ স্থাপনা অপসাধারণ করা হয়।

স্থানীয় এলাকাবাসি ও উপজেলা ভূমি কার্যালয় সুত্র জানায়, দীর্ঘদিন ধরে সৈয়দপুর বাজারের মাগুরা নদীতে সরকারি জায়গা দখল করে প্রভাবশালীরা স্থাপনা তৈরী করে ব্যবসা পরিচালনা করে আসছিল। সরকারি এসব ভূমি ছাড়তে প্রশাসন একাধিকবার দখলদারদের নোটিশ প্রদান করলেও তারা বহাল তবিয়তে রয়েছেন।
অবশেষে আজ সকাল থেকে বিকেল পর্যন্ত স্থানীয় প্রশাসন উচ্ছেদ অভিযান চালিয়ে প্রায় এক কোটি টাকার মধ্যে ৩৭টি স্থাপনা গুড়িয়ে দেয়। এছাড়া সৈয়দপুরের মল্লিকপাড়া গ্রামে রাস্তার জায়গা দখল করে জনৈক শামীম আহমেদের নির্মিত বাড়ির সীমানার পাকা প্রাচীরের সামনের অংশ অপসারণ করা হয়।

জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) মো: ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, নদী খালের জায়গা দখলমুক্ত রাখার স্থানীয়রা খুশি হয়েছেন। আমরা এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com